Thursday, 21 January, 2021 খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ |




গোলাপগঞ্জ পৌরসভায় দলীয় প্রার্থী ৬ জন

ঐক্যবদ্ধ হয়ে এবার নৌকার বিজয় নিশ্চিত করতে হবে : এডভোকেট নাসির খান

বিয়ানীবাজারবার্তা২৪.কম: আসন্ন গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের ৬ প্রার্থীর নাম প্রস্তাব করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় গোলাপগঞ্জ উপজেলা সম্মেলন কক্ষে তৃণমূলের প্রার্থী যাচাই ও মতবিনিময় সভায় তাদের নাম প্রস্তাব করা হয়।

দলের সম্ভাব্য প্রার্থীরা হলেন, বিগত নির্বাচনে নৌকার মাঝি ও সাবেক পৌর মেয়র জাকারিয়া আহমদ পাপলু, বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম রাবেল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহেল আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সংস্কৃতি বিষয়ক সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকু, পৌর কাউন্সিলর ও উপজেলা স্বেচ্ছাসেবলীগের সভাপতি রুহিন আহমদ খান, প্রয়াত পৌর মেয়র সিরাজুল জব্বার চৌধুরীর ছেলে মাজেদ শরিফ চৌধুরী।

এদিকে, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

এ সময় তিনি নেতাদের উদ্দেশ্যে বলেন, দলে বিভাজন সৃষ্টি করবেন না। নিজেদের মধ্যে গ্রুপিং হলে অন্যরা সুযোগ নিতে পারে। তিনি বলেন, দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকার মনোনয়ন দেবেন, তার জন্য আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করবো। এবার নৌকার বিজয় নিশ্চিত করে প্রমাণ করতে হবে গোলাপগঞ্জের মাটি শেখ হাসিনার ঘাটি।

তিনি কঠোর হুশিয়ারি উচ্চারণ করে বলেন, কেউ নৌকার প্রার্থীর বিরোধীতা করলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক রফিক আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগ নেতা কবির উদ্দিন আহমদ, এডভোকেট আজমল আলী, সৈয়দ মিসবাহ উদ্দিন, আব্দুল বারী, এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন ও শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ ও মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শিলা।

এছাড়াও উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Developed by :