Tuesday, 1 December, 2020 খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে সফিক উদ্দিন মনোয়ারা বেগম ফাউন্ডেশনের আত্মপ্রকাশ

গরিব ও দুস্থদের মাঝে সহায়তা প্রদান

বিয়ানীবাজারবার্তা২৪.কম: ‘সেবার বন্ধনে আঁকড়ে ধরবো মানবতাকে’ এই স্লোগান নিয়ে বিয়ানীবাজারে আত্মপ্রকাশ করেছে সফিক উদ্দিন-মনোয়ারা বেগম ফাউন্ডেশন। পিছিয়ে পড়া জনগোষ্ঠীর শিক্ষা, স্বাস্থ্য ও সমাজের উন্নয়নমূলক কাজ সম্পাদনের লক্ষ্যে প্রবীণ ফুটবলার মরহুম সফিক উদ্দিনের পরিবারবর্গ এই ফাউন্ডেশনটি গঠন করেন। ফাউন্ডেশনের আত্মপ্রকাশ উপলক্ষ্যে শুক্রবার বিকালে গরিব ও দুস্থদের মাঝে পোশাক ও খাদ্য সামগ্রী এবং একটি মসজিদে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

ফাউন্ডেশনের চেয়ারম্যান এম. সুমন আহমদের সভাপতিত্বে ও রোটারেক্ট ক্লাব অব বিয়ানীবাজারের সভাপতি এ এইচ মাহবুব হোসাইনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা বেগম লিমা। বিশেষ অতিথি ছিলেন ঘুঙ্গাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছরোয়ার আলম, সংযুক্ত আবর আমিরাত বিয়ানীবাজার জনকল্যাণ সংস্থার যুগ্ম সম্পাদক আব্দুল হাছিব খোকন, সাংগঠনিক সম্পাদক সালেহ আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি খালেদুর রহমান, বিয়ানীবাজার সমাজকল্যাণ সমিতি তুলুস (ফ্রান্স) এর অর্থ সম্পাদক রেহান উদ্দিন, আলম হোসেন প্রমুখ।

সভার শুরুতে সফিক উদ্দিন মনোয়ারা বেগম ফাউন্ডেশনের দ্বায়িত্বশীলদের নাম ঘোষণা করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান এম. সুমন আহমদ।

অন্যানরা হলেন- ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান এমরান হোসেন, সেক্রেটারী রায়হান আহমদ, ট্রেজারার তাহমিনা বেগম তান্নি, সদস্য মাজেদা আক্তার শিমু।

বিতরণী অনুষ্ঠান শেষে মরহুম সফিক উদ্দিনের রুহের মাগেফরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা সামছ উদ্দিন।

 

Developed by :