Tuesday, 1 December, 2020 খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |




আখালিয়ায় ডাক্তারের বাসা থেকে কিশোরীর লাশ উদ্ধার


সিলেট: নগরীতে এক গৃহকর্মী কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুর ১টার দিকে আখালিয়া সুরমা আবাসিক এলাকার ৪নং গলির ডাক্তার জামিলা খাতুনের বাসা থেকে ওই কিশোরীর লাশ উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য মরদেহটি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

নিহত ওই কিশোরী নাম জান্নাত আক্তার লিনা (১৪)। সে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার বতুমারা গ্রামের আবদুল মালিকের মেয়ে। পুলিশ বলছে, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। কিশোরীর গলার নিচ দিকে আঘাতের চিহ্ন রয়েছে।

জানা যায়, নিহত লিনা দীর্ঘ ৮ বছর ধরে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগের প্রধান ডা.জামিলা খাতুনের বাসার গৃহপরিচারিকা হিসেবে কাজ করতো। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ডা.জামিলা বাসা থেকে বেরিয়ে যান। এরপর সকাল সাড়ে ১০টার তাঁর মেয়ে মুঠোফোনে কল করে বলেন, লিনা ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে। পরে ঘরের কাজের অন্য লোকসহ লিনার মরদেহ নিচে নামান। বিষয়টি জানার পর ডা.জামিলা খাতুন পুলিশকে খবর দেন এবং তিনিও বাসায় চলে আসেন। পরে কোতোয়ালি মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুপুর ১টার দিকে লাশ উদ্ধার করে।

এদিকে, জান্নাত আক্তার লিনার পরিবারের অভিযোগ, তাকে মারধর করা হয়েছে। আর অতিরিক্ত মারধরের সে মারা গেলে ডাক্তার ও তার পরিবার আত্মহত্যা করেছে বলে প্রচার করে।

এ ব্যাপারে সিলেট কোতোয়ালি মডেল থানার ওসি সেলিম মিয়া বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে দুপুর একটার দিকে লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি আত্মহত্যাই। তবে ময়না তদন্তের পর বিস্তারিত বলা যাবে। এ ঘটনায় একটি অপমৃতু মামলা দায়ের করা হয়েছে বলে ওসি জানান।

 

Developed by :