Friday, 30 October, 2020 খ্রীষ্টাব্দ | ১৫ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |




বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ১

বার্তা ডেস্ক: ঢাকা-সিলেট মহাসড়ক পাড়াপাড়ের সময় সিলেট থেকে ঢাকাগামী প্রাইভেট কারের ধাক্কায় যাত্রীবাহী সিএনজি দুমড়েমুচড়ে গিয়ে নোহাগাড়ির চাপায় নূরুল ইসলাম (৩০) নামের এক সিএনজি আরোহী নিহত হয়েছে।

সে উপজেলার দক্ষিণ সাতপাড়িয়া গ্রামের আনজব আলীর পুত্র ও বাহুবল বাজারের ওয়ার্কসপ ব্যবসায়ী।

বুধবার (২৩ সেপ্টেম্বর) আড়াইটায় উপজেলার মোহনা কমিউনিটি সেন্টার সংলগ্ন ঢাকা-সিলেট মহাসড়কে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, বাহুবল বাজারের ওয়ার্কসপ ব্যবসায়ী নূরল ইসলাম দোকান বন্ধ করে দুপুরের খাবারের জন্য সিএনজি যোগে বাড়ি ফিরছিল। ফেরার পথে মোহনা কমিউনিটি সেন্টার সংলগ্ন ঢাকা-সিলেট মহাসড়ক পাড়াপাড়ের সময় সিলেট থেকে ঢাকাগামী বেপরোয়া প্রাইভেট কার সিএনজিকে চাপা দেয়। এতে আরোহী নূরুল ইসলাম গুরুত্বর আহত হলে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে বাহুবল সদর হাসপাতালে নিয়ে যান।

পরে সিএনজি আরোহী নূরুল ইসলামের অবস্থার অবনতি ঘটলে হাসপাতালের কর্মরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করলে প্রতিমধ্যে গোয়ালাবাজার নামক স্থানে মৃত্যুর কোলে ঢলে পড়েন। এ ঘটনায় সিএনজি চালক জলিল মিয়া (৩০) গুরুত্বর আহত হয়ে বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। সে হবিগঞ্জ সদর উপজেলার জয়রামপুর গ্রামের মুসলিম উদ্দিনের পুত্র।

এদিকে দুই পাশের অসংখ্য গাড়ি আটকা পড়ে। খবর পেয়ে হাইওয়ে থানার এসআই মনির হোসেনের নেতৃত্বে পরসিস্থিতি শান্ত করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে হাইওয়ে থানার ওসি তৌফিকুল ইসলাম জানান, গাড়ি দুইটি উদ্ধার করা হয়েছে এসময় চালক পালিয়ে যায়।

 

Developed by :