Tuesday, 22 September, 2020 খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |




সবাই ক্রীড়াপ্রেমী কাওছার আহমদের প্রশংসায় পঞ্চমুখ, দাফন সম্পন্ন

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজারের অতিপরিচিত মুখ, সদা হাস্যজ্জ্ব্যোল ও ক্রিকেটপ্রিয় কাওছার আহমদ কয়ছর এর জানাজায় স্কুল প্রাঙ্গণ ছিল লোকে লোকারণ্য। প্রতিনিধি, শিক্ষক, রাজনীতিবিদ ও গ্রামবাসীসহ ক্রীড়াঙ্গনের বিপুল সংখ্যক লোক জানাজায় শরিক হন। এ সময়  বিগত দিনের তার কর্মকাণ্ডের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন সবাই। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক তার বন্দনায় ভরপুর। দেশ বিদেশ থেকে অনেকেই অশ্রুসিক্ত হয়ে তার স্মৃতি রোমন্থন করে স্ট্যাটাস দিচ্ছেন।

এদিকে, সোমবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১১ টায় শ্রীধরা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়৷ পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে, সকলের প্রিয় কাওসারের জানাজার নামাজে উপস্থিত ছিলেন, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, আওয়ামী লীগ নেতা বাবুল আহমদ, হাবিবুর রহমান, খালেদ আহমদ, কাজল হোসেন, পৌর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কামান্ডার শহিদ আলী, কাউন্সিলর এমাদ উদ্দিন, বিয়ানীবাজারের ব্যবসায়ী হাসান আহমদ, জাকির হোসেন, কামিল হোসেন, সাহেদ আহমদ, বিয়ানীবাজার পেপার এজেন্সির আব্দুল বাসিত টিপু, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আবু আহমেদ সাহেদ, বিয়ানীবাজার ক্রিকেট এ্যাসোসিয়েশনের সভাপতি রাজেল আহমদ, ফুটবল এ্যাসোসিয়েশর সাধারণ সম্পাদক মারুফ আহমদ, শ্রীধরা জনমঙ্গল সমিতির সাধারণ সম্পাদক শহিদুল হক, বিশিষ্ট মুরব্বি আহমদ মহসিন বাবর, সুরমান আলী, মাহতাব উদ্দিন, হাফিজ মইন উদ্দিন, ছাত্রনেতা কে এইচ সুমন, বাবুল আহমদ, রাসেল আহমদ, জাবেদ জয়, ইউসুফ সামি প্রমুখ।

উল্লেখ্য, শারীরিক প্রতিবন্ধী কাওছার আহমদ গতকাল রোববার দিবাগত রাত ১২ টায় পৌর এলাকার শ্রীধরা গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

 

Developed by :