Tuesday, 22 September, 2020 খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |




গোয়ালন্দ উপজেলা পরিষদ উপ-নির্বাচনের স্বতন্ত্র প্রার্থীর মৃত্যু

বার্তা ডেস্ক: আগামী ১০ অক্টোবর অনুষ্ঠিতব্য রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদের স্বতন্ত্র প্রার্থী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. নুরুল ইসলাম মন্ডল আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (১৪ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে সাভারের এনাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি দুই স্ত্রী ও দুই সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নুরুল ইসলামের পারিবারিক সূত্রে জানা যায়, নুরুল ইসলাম মন্ডল মস্তিষ্কে রক্তক্ষরণজনিত শারীরিক সমস্যা নিয়ে আশঙ্কাজনক অবস্থায় বৃহস্পতিবার (২৭ আগস্ট) রাতে সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি হন। গত সোমবার (৭ সেপ্টেম্বর) সুস্থ হয়ে হাসপাতাল ছেড়ে ঢাকার বাসায় ওঠেন। সেখান থেকে শনিবার (১২ সেপ্টেম্বর) সকালে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় নিজ বাসায় ফেরেন।

রোববার (১৩ সেপ্টেম্বর) রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীর সঙ্গে স্থানীয় কয়েকটি অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে দৌলতদিয়া বাজারের বাসায় আসার পর সন্ধ্যায় আবার তার শারীরিক অবস্থার অবনতি হয়। দ্রুত তাকে আশঙ্কাজনক অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৪ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়।

উল্লেখ্য, কয়েক বছর আগে সন্ত্রাসীরা হত্যার উদ্দেশ্যে তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। সে সময় কয়েকটি গুলি তার শরীরে গিয়ে লাগে। তাৎক্ষণিক চিকিৎসার মাধ্যমে তার শারীরিক অবস্থার উন্নতি হলেও শারীরিকভাবে বিভিন্ন জটিলতায় ভুগছিলেন তিনি।

 

Developed by :