Friday, 25 September, 2020 খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |




গোলাপগঞ্জে লুণ্ঠিত মালামালসহ দুই চোর গ্রেফতার

সিলেট: গোলাপগঞ্জে চুরিকৃত মালামালসহ দুই চোরকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয় চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন ধারালো যন্ত্রপাতি ও একটি ধারালো বড় ছোরা।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার লক্ষনাবন্দের মাঝপাড়ার নুরুল ইসলামের পুত্র জায়েদ আহমদ (২৪) ও মজনু মিয়ার পুত্র ইফতেখার আহমদ ইফতি (৩০)।

মঙ্গলবার বিকাল ৩টায় গোলাপগঞ্জ মডেল থানার সভা কক্ষে এক প্রেস ব্রিফিং এ তথ্য জানিয়েছেন থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী।

প্রেস ব্রিফিং ওসি বলেন, গত ১৬ আগস্ট উপজেলার লক্ষনাবন্দ ইউনিয়নের উত্তরগাও মাঝপাড়া গ্রামের রহিমা বেগমের ঘরের পানির ট্যাংকিতে ঘুমের বিষাক্ত পদার্থ মিশিয়ে ঘরের সকল সদস্যদেরকে অজ্ঞান করে আসামীরা ৩ লক্ষ ৩৭ হাজার ৩০০ টাকার মালামাল চুরি করিয়া নিয়ে যায়। পরবর্তীতে রহিমা বেগম বাদী হয়ে থানায় অভিযোগ করিলে পুলিশ আসামীদের গ্রেফতারে অভিযান শুরু করে।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে এসআই পিন্টু সরকারের নেতৃত্বে সঙ্গীয় এসআই ফয়জুল করিম ও এসআই হেলাল উদ্দিনসহ একদল পুলিশ লক্ষনাবন্দ উত্তরগাও মাঝপাড়ায় অভিযান চালিয়ে এজাহারে সন্দিগ্ধ আসামী জায়েদ আহমদকে নিজ বাড়ী থেতে গ্রেফতার করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে ইফতেখার আহমদ ইফতিকে আটক করে চুরি হওয়া মালামাল জব্দ করে পুলিশ।

ওসি হারুন জানান, উদ্ধারকৃত মালামালের মধ্যে রয়েছে একটি ওয়ালটন ফ্রিজ, একটি পানির পাম্প দুইটি চার্জার ফ্যান, একটি মোবাইল আইফোন, একটি ধারালো বড় চুরা এবং চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন ধারালো যন্ত্রপাতি। উদ্ধার হওয়া মালামালের মূল্য ৯৩ হাজার। বাকি চুরিকৃত মালামাল উদ্ধার ও জড়িত আসামীদের গ্রেফতারে পুলিশ জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানান তিনি।

 

Developed by :