Monday, 3 August, 2020 খ্রীষ্টাব্দ | ১৯ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |




মোল্লাপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী দেলওয়ার হোসেনের মতবিনিময়

বিয়ানীবাজার: বিয়ানীবাজার উপজেলার মুল্লাপুর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো: দেলওয়ার হোসেন স্থানীয় সাংবাদিকদের সাথে এক ভার্চুয়াল মতবিনিময় সভায় মিলিত হন। তিনি এ সময় সাংবাদিকদের মাধ্যমে মুল্লাপুর ইউনিয়ন তথা বিয়ানীবাজারবাসীকে ঈদের শুভেচ্ছা জানান।

দেলওয়ার হোসেন বলেন, সাধারণ মানুষের মুখে হাসি ফোটাতে তার অগ্রযাত্রা। তিনি মুল্লাপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে সাধারণ মানুষের কাংখিত উন্নয়ন সাধনের সুযোগ চান। দেলওয়ার হোসেন জানান, চেয়ারম্যান পদে প্রার্থী হতে এলাকার মানুষ তাকে সাহস যোগাচ্ছেন। কারণ এ জনপদের মানুষ প্রকৃত উন্নয়ন পায়নি। তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হয়ে সাধারণ মানুষের কথা বলতে চান।

বিয়ানীবাজার প্রেসক্লাবের আয়োজনে স্থানীয় একটি অভিজাত রেষ্টুরেন্টে শুক্রবার বিকেলে অনুষ্টিত ভার্চুয়াল এ সভায় স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী দেলওয়ার হোসেন আরব আমিরাতের প্রতিষ্টিত ব্যবসায়ী। তিনি বাংলাদেশ ফ্রেন্ডস স্সোাইটি আল-আইনের সাধারণ সম্পাদক ও বিয়ানীবাজার জনকল্যাণ সংস্থা, আরব আমিরাতের দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্বপালন করছেন।

তিনি গ্রামকে শহরে পরিণত করতে সরকারের শ্লোগানকে বাস্তবে রুপ দিতে কাজ করবেন বলে জানান। দেলওয়ার হোসেন দাবী করেন, তরুণ নেতৃত্ব এগিয়ে আসলে সমাজ ও প্রশাসনকে সকল অনিয়ম দূর করা সম্ভব হবে।

 




Developed by :