Thursday, 6 August, 2020 খ্রীষ্টাব্দ | ২২ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |




করোনাভাইরাস: আল-আমিন জামে মসজিদের মুতাওয়াল্লী মারা গেছেন

বার্তা ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মুক্তিযোদ্ধা সংসদের প্রতিষ্ঠাতা মহাসচিব এবং মোহাম্মদপুর আল-আমিন জামে মসজিদের মুতাওয়াল্লী নজরুল ইসলাম মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। বুধবার রাত ১০: ১৫ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আল-আমিন জামে মসজিদের কার্য নির্বাহী কমিটির সভাপতি মোমেন হোসেন বিষয়টি চ্যানেল আই অনলাইনকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নজরুল ইসলাম দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন। সাম্প্রতিক সময়ে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। কয়েকদিন আগে তাকে প্লাজমা দেওয়া হয়। গতকাল রাতে হঠাৎ করেই হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার রাতের খাবার খেয়ে দেশের বাইরে থাকা মেয়েদের সঙ্গেও কথা বলেন। এরপর হঠাৎ করে অসুস্থতা অনুভব করার মধ্যেই তার হার্ট অ্যাটাক হয়।

বৃহস্পতিবার ফজরের নামাজের পর আল আমিন জামে মসজিদে নজরুল ইসলামের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে রায়েরবাজার বুদ্ধিজীবি কবরাস্থানে তাকে দাফন করা হয়।

নজরুল ইসলাম মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধা সংসদের প্রতিষ্ঠাতা মহাসচিব। রাজধানীর মোহাম্মদপুরের সলিমুল্লাহ রোডের বাসিন্দা ছিলেন তিনি। তার দুই মেয়ে ও এক ছেলে।

১৯৪৮ সালের ২ জুন নারায়ণগঞ্জের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন  নজরুল ইসলাম। তার বাবার নাম মৃত আব্দুল মালেক সরকার ও মায়ের নাম মৃত রহিমা খাতুন।

 




সর্বশেষ সংবাদ

Developed by :