Monday, 3 August, 2020 খ্রীষ্টাব্দ | ১৯ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |




আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেনের পিতৃবিয়োগ।। সকাল ১১ টায় জানাজা

বিয়ানীবাজারবার্তা২৪.কম: আওয়ামী লীগ নেতা, শিক্ষক ও ক্রীড়া ধারাভাষ্যকার মো: ইকবাল হোসেনের পিতা মুসলিম আলী (৯৫) আর নেই।

বুধবার বিকাল ৬ টায় বার্ধক্যজনিত কারণে তিনি লাউতা ইউনিয়নের কালাইউরায় তাঁর গ্রামের বাড়িতে ইন্তেকাল করেন  (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ সন্তান, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গ্রণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাজার নামাজ আগামীকাল সকাল ১১টায় কালাইউরা সোনাতলা মাঠে অনুষ্ঠিত হবে।

এতে সকলের উপস্থিতি ও দোয়া কামনা করেছেন মরহুমের পুত্র আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন।

এদিকে, আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেনের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। এক শোক বার্তায় তিনি মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এছাড়াও শোক প্রকাশ করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, যুক্তরাষ্ট্র মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বিশিষ্ট শিল্পপতি মো. আবুল হোসেন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান ও সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, সাবেক সভাপতি হাজি আব্দুল হাছিব মনিয়া, সিলেটস্থ বিয়ানীবাজার সমিতির সভাপতি ডা. ফয়েজ উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক এডভোকেট মহব্বত খান, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সভাপতি মামুন রশীদ ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ প্রমুখ।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

 




Developed by :