Thursday, 6 August, 2020 খ্রীষ্টাব্দ | ২২ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |




‘ঐক্যবদ্ধ থাকলে প্রবাসীরা আনন্দিত হন’।। শ্রীধরা-নবাং জনমঙ্গল সমিতি ইউএসএ’র ১১ লক্ষ টাকার সহায়তা প্রদান

মো. জয়নুল ইসলাম: করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে বিয়ানীবাজার পৌর এলাকার শ্রীধরা-নবাং গ্রামের কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন দেশ-বিদেশের বিভিন্ন ব্যক্তি ও সংগঠন। ইতিমধ্যে এ দু’গ্রামে প্রায় অর্ধ কোটি টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

শনিবার সকালে সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে শ্রীধরা সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে শ্রীধরা-নবাং জনমঙ্গল সমিতি ইউএসএ’র পক্ষ থেকে দু’গ্রামের ৭৩৬ পরিবারের মধ্যে নগদ ১১ লক্ষ টাকা বিতরণ করা হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক হাজি আব্দুস সবুর এর সভাপতিত্বে ও কসবা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নুরুল আলম সেলিমের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন, শ্রীধরা নবাং শাহী ঈদগাহ কমিটি সাধারণ সম্পাদক হাবিবুর রহমান , বাজিদুর রহমান এন্ড সন্স ট্রাষ্ট এর পরিচালক বাজিদুর রহমান, বিশিষ্ট শিক্ষানুরাগী আহমদ মহসিন বাবর, বিশিষ্ট সমাজসেবী হাজি আব্দুল মুকিত, রাজনীতিবিদ খছরুজ্জামান খছরু, সমাজ সেবী ও রাজনীতিবিদ নোমান আহমদ, শ্রীধরা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কবির আহমদ, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবী আবু নাসের পিন্টু, কাউন্সিলর এমাদ আহমদ, হযরত সৈয়দ শাহ হাফিজিয়া মাদ্রাসার সহ সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জুয়েল, সমাজসেবী গুলজার আহমদ রাহেল, শ্রীধরা জনমঙ্গল সমিতির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল হক, নবাং একান্ন সমিতির সাবেক সভাপতি ওয়াহিদুর রহমান টিপু, বিশিষ্ট শিক্ষানুরাগী ও ব্যবসায়ী হাসান আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী এমদাদুর রহমান, যুবনেতা আফজাল হোসেন , যুবনেতা জাহিদ আহমদ রাজু, সাবেক ছাত্রনেতা ও প্রভাতী যুব সংঘ শ্রীধরার সাধারণ সম্পাদক কে এইচ সুমন, যুবনেতা হোসেন আহমদ, যুবনেতা সুমন আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী আমির হোসেন আলমগীর, শ্রীধরা-নবাং জনমঙ্গল সমিতি যুক্তরাষ্ট্রের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আবু বকর রাজু।

সভাপতির বক্তব্যে হাজি আব্দুস সবুর বলেন, গ্রামের সবাই ঐক্যবদ্ধ এবং সু-শৃঙখল থাকলে আমরা প্রবাসে আনন্দিত হই। তখন এলাকার উন্নয়নে অবদান রাখতে উৎসাহ জাগে। তিনি বলেন, সৃজনশীল কর্মকাণ্ড নিয় আপনারা এগিয়ে যান। আমরা সহায়তা করতে প্রস্তুত রয়েছি। তিনি এ কাজ সফলভাবে সম্পন্ন করতে সহযোগিতা করায় সকলকে ধন্যবাদ জানান।

এদিকে, অনুষ্ঠানে বক্তারা আর্থিক সহায়তা প্রদান করায় প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক মেম্বার আব্দুর রউফ চুনু, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবী খালেদ হোসেন, আবু বকর, পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদ আলী, প্রবীণ মুরব্বি মাহতাব উদ্দিন, মুক্তিযোদ্ধা সমির উদ্দিন, হাজি রজব আলী, শামসুল ইসলাম, সাবেক কমিশনার ফখরুল ইসলাম, কসবা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তাহির আলী, সুরমান আলী, জলই মিয়া, নুরুল আলম, আপ্তাব আলী, হোসেন আহমদ, বিশিষ্ট সমাজসেবী আমান উদ্দিন, প্রভাতী যুব সংঘের সহ-সভাপতি হোসেন আহমদ, আব্দুল কাইয়ুম রাতুল, মাসুক উদ্দিন, সাইদুল ইসলাম, জাহেদ আহমদ, জামিল আহমদ, আশরাফুল হক রুনু, সাইনুল আবেদীন, আনোয়ার হোসেন মুন্না প্রমুখ।

পরে মহামারি করোনাভাইরাস থেকে দেশ-বিদেশের সবাইকে হেফাজত এবং শারীরিক সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 




সর্বশেষ সংবাদ

Developed by :