Thursday, 6 August, 2020 খ্রীষ্টাব্দ | ২২ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |




সকলের সহযোগিতায় এ সংকট কাটিয়ে উঠবো — এডভোকেট নাসির খান

সিলেট: গোলাপগঞ্জ হ্যাল্পিং হ্যান্ডস ইউএসএ’র সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা শাহিদুর রহমান চৌধুরী জাবেদের উদ্যোগে করোনা আক্রান্ত পরিবারের মাঝে খাদ্য উপহার বিতরণ করা হয়েছে।

বুধবার বিকেলে গোলাপগঞ্জের করোনা আক্রান্ত অর্ধশতাধিক ও অস্বচ্ছল ১০০ টি পরিবারকে ১৫ দিনের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্য উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান।

এ সময় নাসির খান বলেন, বিশ্বব্যাপী এই মহামারির আমাদের সকলে অসহায় দরিদ্র দিন মজুর মানুষের পাশে এসে দাঁড়াতে হবে। এই সংকট মোকাবেলায় দল মত নির্বিশেষে আমাদেরকে মানব সেবায় এগিয়ে আসতে হবে।

তিনি প্রবাসী দাতা সংস্থার সকল নেতৃবন্দদেরকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান । দেশের প্রতি তাদের যে ভালবাসা রয়েছে তা এই মহামারিতে তাদের কার্যক্রমে ফুটে উঠেছে।

এই খাদ্য উপহার বিতরণে শাহিদুর রহমান চৌধুরী জাবেদকে সহযোগিতা করেন যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল বাছিত, সাবুল হোসেন, সায়েক হোসেন ও হাছিন হাসনাত।

খাদ্য উপহার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক এডভোকেট মাফুজুর রহমান, আওয়ামী লীগ নেতা এডভোকেট আজমল আলী, সিলেট জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর রুহিন আহমদ খান, উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল হানিফ খান, গোলাপগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ফয়সল আহমদ, বাঘা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল আহমদ, তথ্য ও গবেষনা সম্পাদক জুয়েল মনসুর, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য রাহেল সিরাজ, জেলা ছাত্রলীগ নেতা সাদিকুর রহমান সাদিক, শুভ দেব, ইপক আহমদ, বুধবারী বাজার ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলাল আহমদ জয়, সাধারণ সম্পাদক জুনেদ আহমদ লিটন, বাদেপাশা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সুহেল আরিয়ান, ছাত্রলীগ নেতা আব্দুস সোবহান, ইমরান আহমদ।

প্রসঙ্গত, বাংলাদেশে লকডাউনের শুরু থেকে সাবেক ছাত্রনেতা শাহিদুর রহমান চৌধুরী জাবেদের উদ্যোগে গোলাপগঞ্জে বিপুল সংখ্যক অসহায় মানুষের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

 




সর্বশেষ সংবাদ

Developed by :