Tuesday, 4 August, 2020 খ্রীষ্টাব্দ | ২০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |




করোনাকালে জুড়ী ছাত্রলীগের অস্ত্রের মহড়া

বার্তা ডেস্ক: করোনালীন সময়ে দুস্থ ও অসহায় মানুষের মাঝে সুরক্ষা সরঞ্জাম ও ত্রাণ বিতরণসহ নানা ইতিবাচক কর্মকাণ্ডের কারণে ছাত্রলীগ যখন প্রশংসা কুড়াচ্ছিল। ঠিক তখনই প্রকাশ্য দিবালোকে অস্ত্রের মহড়া দেখিয়ে সমালোচনার জন্ম দিয়েছে জুড়ি উপজেলা ছাত্রলীগ।

আজ শনিবার বিকেলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ ঘটেছে। এতে ছাত্রলীগের দুই কর্মী আহত হয়েছেন।

সংঘর্ষের পর উপজেলা ছাত্রলীগের সভাপতি
সাহাব উদ্দিন সাবেল এবং সাধারন সম্পাদক ইকবাল ভূইয়া উজ্জ্বল নেতৃত্বে উপজেলা বাজারের ভেতরে প্রকাশ্যে অস্ত্রের মহড়া হয়েছে। এ ঘটনায় জুড়ী বাজারে থমথমে অবস্থা বিরাজ করছে।অনাকাঙ্ক্ষিত পরিতিস্থি মোকাবেলায় সেখানে পুলিশ মোতায়েন রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জুড়ী কলেজ ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি এ আর সাজেদের কর্মী নিজু আহমদকে মারধর করে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন সাবেলের কর্মীরা। এরপর এ আর সাজেদ তার কর্মীদের নিয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন সাবেলকে মারধর করে।

এ নিয়ে দুই গ্রুপের মধ্যে ব্যাপক উত্তেজনা র সৃষ্টি হয়। সন্ধ্যার পর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন সাবেল এবং সাধারন সম্পাদক ইকবাল ভূইয়া এর নেতৃত্বে দেশীয় অস্ত্র সহ বিক্ষোভ মিছিল করেছে তাদের নেতাকর্মীরা।

জুড়ী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছাত্রলীগ থেকে বহিষ্কৃত এ আর সাজেদ বলেন, উদ্দেশ্য প্রণোদিতভাবে আমাদের উপর অতর্কিত হামলা চালানো হয়েছে।

এ প্রসঙ্গে জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার জানান, ছাত্রলীগের নেতা সাজেদের লোকজন ছাত্রলীগের সভাপতি সাবেল এবং সাধারন সম্পাদক ইকবালকে কিল, ঘুষি মারলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। বর্তমানে পুলিশ মোতায়েন রয়েছে।

 

Developed by :