Tuesday, 2 June, 2020 খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |




লাউতায় বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র আর্থিক সহায়তা প্রদান

প্রধান অতিথির বক্তব্য রাখছেন অধ্যাপক দ্বারকেশ চন্দ্র নাথ

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র উদ্যোগে দু’শতাধিক কোরআনে হাফেজ ও শতাধিক সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান কার্যক্রম অব্যাহত রয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (২১ মে) বিকেল ৪ টায় লাউতা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে শিক্ষক, সাংবাদিক, রাজনীতিবিদ, কোরআনে হাফেজ ও সনাতন ধর্মাবলম্বীদের অনেকেই উপস্থিত ছিলেন।

বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা জামাল হোসেনের সভাপতিত্বে ও সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক দ্বারকেশ চন্দ্র নাথ।

বক্তব্য রাখছেন আওয়ামী লীগ নেতা আতাউর রহমান খান

প্রধান বক্তা ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান।

সভাপতির বক্তব্য রাখছেন ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, সাংগঠনিক সম্পাদক মো. হাবিবুর রহমান, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রোগ্রামের মুখপাত্র সাবেক ছাত্রনেতা জুবের আহমদ, লাউতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গৌছ উদ্দিন, বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সাংবাদিক শাহীন আলম হৃদয়।

বিশেষ অতিথির বক্তব্য রাখছেন আওয়ামী লীগ নেতা এবাদ আহমদ

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. আব্দল হান্নান, লাউতা ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসেন আহমদ, উপজেলা যুবলীগ নেতা ইকবাল আহমদ একন, উপজেলা ছাত্রলীগ নেতা জবরুল ইসলাম ও মারজান আহমদ।

 

Developed by :