Wednesday, 27 May, 2020 খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে নিহত সিএনজি চালকের জানাজায় মানুষের ঢল, দাফন সম্পন্ন

বিয়ানীবাজার: বিয়ানীবাজারের নালবহরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্রে করে প্রতিবেশী দুই পরিবারের মধ্যে সংঘর্ষে নিহত সিএনজি অটোরিকশা চালক আব্দুর রুফের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (৭ মে) বিকাল সাড়ে ৫টায় নালবহর কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন শাহী ইদগাহ প্রাঙ্গণে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে, নিহত আব্দুর রুফের জানাজায় অংশ নেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, মাথিউরা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শিহাব উদ্দিন, ইউপি সদস্য জাহেদ হোসেন এবং নিহতের আত্মীয়-স্বজনসহ সর্বস্তরের হাজারো শোকার্ত মানুষ।

এর আগে বৃহস্পতিবার বিকাল ৪টায় ময়নাতদন্ত শেষে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে বাড়িতে আসে আব্দুর রুফের নিথর দেহ। এসময় দুই ছেলে ও দুই মেয়েসহ স্বজনদের আহাজারিতে আকাশ ভারি হয়ে উঠে।

প্রসঙ্গত, বুধবার (৬ মে) বিকাল সাড়ে ৫টায় বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নের নালবহর গ্রামে প্রতিবেশীর চাল থেকে বৃষ্টির পানি পড়া নিয়ে বিরোধে দু’পক্ষের সংঘর্ষে বৃদ্ধ আব্দুর রুফসহ উভয়পক্ষের কমপক্ষে ১২ জন আহত হয়েছেন। তবে সংঘর্ষে গুরুতর আহত আব্দুর রুফকে (৬৫) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

Developed by :