Thursday, 4 June, 2020 খ্রীষ্টাব্দ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |




গোলাপগঞ্জ সদর ইউপির অসহায় মানুষের পাশে লন্ডন প্রবাসী সিরাজুল ইসলাম লস্কর

গোলাপগঞ্জ: বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসে আজ মানুষের জীবন বিপর্যস্ত। বিশেষ করে দেশের নিম্নআয়ের মানুষের জীবনে নেমে এসেছে অবর্ণনীয় কষ্ট। নিম্নবিত্তদের কষ্ট লাঘবে করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলা ও পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে গোলাপগঞ্জ  উপজেলার সদর ইউনিয়নের গোয়াসপুর ও রুইঘর গ্রামে লকডাউনে থাকা অসহায় পরিবারের পাশে দাড়িয়েছেন গোলাপগঞ্জ উপজেলা সেচ্ছাসেবকলীগের সাবেক প্রতিষ্টাতা সভাপতি সামছুল ইসলাম লস্করের বড় ভাই লন্ডন প্রবাসী সিরাজুল ইসলাম লস্কর।

গোলাপগঞ্জের সদর ইউপির রুইঘর ও গোয়াসপুরের শতাধিক কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের মাধ্যে লন্ডন প্রবাসী সিরাজুল ইসলাম লস্করের অর্থায়নে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৪ এপ্রিল) বাদ জুমআ অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্যসামগ্রী পৌছে দেয়া হয়।

খাদ্যসামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক উপ-দফতর সম্পাদক জগলু চৌধুরী, লন্ডন সিটি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক সোহেল আহমদ সাহেল, বিশিষ্ট আইনজীবী এডভোকেট সাইদুল ইসলাম লস্কর, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মক্তার আলী লস্কর, হাফিজ মাওলানা হাফিজুল ইসলাম লস্কর, আলিম উদ্দীন, সামু মিয়া, সামছু মিয়া, বাশারুল ইসলাম লস্কর, মাজেদ আহমদ প্রমুখ।

 

Developed by :