Thursday, 4 June, 2020 খ্রীষ্টাব্দ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |




চারশ’ পরিবারের পাশে দাঁড়ালো গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউএসএ

বার্তা ডেস্ক: করোনাভাইরাস সংক্রমনের ভয়ে সারাদেশের মানুষ আতঙ্কিত। লকডাউন ঘোষণা করায় ঘরবন্দি সবাই। এ অবস্থায় কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষ মানবেতর জীবন যাপন করছেন। মানবতার ডাকে সাড়া দিয়ে এসব অসহায় মানুষের পাশে দাঁড়ালো গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস্ ইউএসও। গোলাপগঞ্জের চারশতাধিক অসহায় পরিবারের মাজে এক মাসের খাবার তুলে দিচ্ছে সংগঠনটি।

ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে শনিবার প্রথম দফায় বিতরণ করা হয় দেড় শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী। গোলাপগঞ্জ উপজেলার বাঘা, ফুলবাড়ি, আমুড়া, সদর ও পৌরসভার ১৬৪ পরিবারের কাছে হস্তান্তর করা হয় একমাসের নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী।

পরবর্তীতে গোলাপগঞ্জের অন্যান্য ইউনিয়নগুলোতেও খাদ্যসহায়তা পাঠানো হবে বলে জানিয়েছেন সংগঠনের সভাপতি মুহিত মাহমুদ ও সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজসেবক শাহিদুর রহমান চৌধুরী জাবেদ।

শনিবার সংগঠনের পক্ষে খাদ্যসহায়তা বিতরণ করেন, বারাকা পতেঙ্গা পাওয়ার প্লান্টের ব্যবস্থাপনা পরিচালক মনজুর সাফি চৌধুরী এলিম, গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউএসএ’র প্রতিনিধি সাহাদ মাহমুদ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মোহাম্মদ রুহেল আহমদ, ফুলবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান ফয়ছল, এমদাদ রহমান, আব্দুল হানিফ খান,  হক মোহাম্মদ সোপান, সাংবাদিক ফারহান মাসউদ আফছর।

 

Developed by :