Thursday, 4 June, 2020 খ্রীষ্টাব্দ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |




বারাকা গ্রুপের ডিএমডি মঞ্জুর চৌধুরী এলিম এর ত্রাণ ও পিপিই বিতরণ

গোলাপগঞ্জ: করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন বারাকা গ্রুপের ডিএমডি ও গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ চৌধুরীর ছোট ভাই মঞ্জুর শাফি চৌধুরী এলিম।

চাল ডাল আলু তেল ও সাবান নিয়ে প্রতিদিন ছুটছেন গোলাপগঞ্জের প্রত্যেক ইউনিয়নে গরীব মানুষের ঘরে ঘরে। প্রয়োজন অনুযায়ী আর্থিক সহায়তার হাতও বাড়িয়ে দিচ্ছেন।

পারিবারিক এই উদ্যোগে সার্বক্ষনিক দিকনির্দেশনা, কখনও নিজে উপস্থিত থেকে মানুষের হাতে খাবার তুলে দিচ্ছেন উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ চৌধুরীও।

মহানুভব ব্যক্তিত্ব মঞ্জুর শাফি এলিম খাদ্য সহায়তার পাশাপাশি সিলেটের জেলা প্রশাসক ও গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার হাতে তুলে দিয়েছেন প্রায় তিন শতাধিক পিপিই সামগ্রী, যা বিভিন্ন হাসপাতালে চিকিৎসকদের নিরাপত্তায় ব্যবহৃত হবে। তার এই উদ্যোগ সর্বমহলে ব্যাপক প্রশংসিত হচ্ছে।

মঞ্জুর শাফি এলিম বলেন, সরকারের পাশাপাশি সকল বিত্তবানদের উচিত অসহায় মানুষের পাশে দাড়ানো। দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে এই দুর্যোগ মোকাবেলা করতে হবে। মানুষ কাজেকর্মে ফিরে যাওয়ার আগপর্যন্ত তার এই কর্যক্রম অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

ত্রাণ বিতরণকালে জাতীয় দৈনিক জাগরণ পত্রিকার নির্বাহী সম্পাদক সিনিয়র সাংবাদিক দুলাল আহমদ চৌধুরী, জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

 

Developed by :