Sunday, 7 June, 2020 খ্রীষ্টাব্দ | ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |




রোটারি গার্ডেন সিটি’র করোনা ভাইরাস সচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত

সিলেট: রোটারি ডিস্ট্রিক্ট গভর্নর লে. কর্নেল (অব.) এম আতাউর রহমান পীর বলেছেন, আল্লাহর উপর পূর্ণ আস্থা এবং পরিস্কার পরিচ্ছন্নতা থাকলেই যেকোন ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব। তিনি বলেন, করোনা ভাইরাসে আতংকিত হওয়ার কোন কারণ নেই। নিজে এবং আশপাশের সবাই বাইরে বের হলে যথাসম্ভব কোলাহলপূর্ণ সভা-সমাবেশ ত্যাগ করে চলবেন। এছাড়া ঘরে প্রবেশের সময় ভালো করে হাত-মুখ ধুতে হবে। এ ভাইরাস থেকে মুক্ত থাকতে হলে সচেতনতার কোন বিকল্প নেই বলেও তিনি মন্তব্য করেন।

সোমবার দুপুরে মেজরটিলায় হাফিজ আমির উদ্দিন হাফিজিয়া এতিমখানা মাদ্রাসা হলরুমে রোটারি ক্লাব অব সিলেট গার্ডেন সিটি’র উদ্যোগে করোনা ভাইরাস সচেতনতামূলক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান তোফায়েল আহমদের সভাপতিত্বে ও রোটারিয়ান আব্দুর রশীদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন রোটারি ডিস্ট্রিক্ট ডেপুটি গভর্নর রোটারিয়ান ওয়াহিদুর রহমান ওয়াহিদ, ডেপুটি সেক্রেটারি রোটারিয়ান সেলিম খান, বিশিষ্ট সমাজসেবক ইশতিয়াক আহমদ সিদ্দিকী। এছাড়া উপস্থিত ছিলেন, ক্লাব প্রেসিডেন্ট ইলেক্ট আব্দুল জলিল মল্লিক, রোটারিয়ান মশিউর রহমান মুন্না, আব্দুল্লাহ আল মামুন, সায়েল আহমদ, মুয়াক্কির আহমদ সিদ্দিকী, লিয়াকত আলী, হাফিজ সৈয়দ আব্দুল আহাদ, হাফিজ নজির আহমদ প্রমুখ।

পরে প্রধান অতিথি এম আতাউর রহমান পীর মেজরটিলা এলাকায় হাফিজ আমির উদ্দিন হাফিজিয়া এতিমখানা মাদ্রাসা এবং আল আমিন জামেয়া এতিমখানার শিশুদের মধ্যে মাস্ক, সেনিটাইজার ও করোনা ভাইরাস সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন।

 




সর্বশেষ সংবাদ

Developed by :