Tuesday, 20 October, 2020 খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |




লন্ডনে দুর্বৃত্তের হামলায় জুড়ীর কিশোর নিহত

কুলাউড়া: যুক্তরাজ্যের লন্ডন শহরে দুর্বৃত্তদের হাতে এক কিশোর নিহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলে। মঙ্গলবার বিকেলে সেখানকার পুলিশ তার লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ঘটনার পর এখন পর্যন্ত (বুধবার সাড়ে ৯টা) পরিবারের সদস্যরা তার লাশ দেখতে পারেনি। তাঁর গ্রামের বাড়িতেও আত্মীয়-স্বজনদের আহাজারি চলছে।

নিহত কিশোরের নাম শানুর আহমেদ দাইয়ান (১৭)। দাইয়ান মৌলভীবাজারের জুড়ী উপজেলার গোয়ালবাড়ী গ্রামের বাসিন্দা শরিফ আহমেদ তালুকদার এর ছেলে ও জুড়ী গোয়ালবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শফিক উদ্দিন আহমদের নাতি।

দাইয়ানের পরিবার সূত্রে জানা যায়, দাইয়ান যুক্তরাজ্যের নিউহ্যাম কলেজের একাদশ শ্রেণীর মেধাবী ছাত্র ছিল। প্রতিদিনের মতো সোমবার সে কলেজে যায়। ওইদিন কলেজে একটি পক্ষ মারামারি করে। এতে দাইয়ানের এক বন্ধু গুরুতর আহত হয়। পরে দাইয়ান কলেজ থেকে বাসায় ফিরে তার মাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার সময় হঠাৎ তার কাছে একটা ফোন আসে, নিউহ্যাম কলেজের পাশে একটি হাসপাতালে ভর্তি আহত ওই ছেলেকে দেখতে যেতে হবে। তখন দাইয়ান তার বন্ধুকে দেখতে অন্য বন্ধুদের সাথে হাসপাতালে যায়। এরপর সে আর বাসায় ফিরেনি। একপর্যায়ে তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেন। পরে মঙ্গলবার বিকেলে সেখানকার পুলিশ কোন এক স্থান থেকে তার লাশ উদ্ধার করে। ধারনা করা হচ্ছে দুর্বত্তের হামলায় তার মৃত্যু হতে পারে। তবে পরিবারের স্বজনদের ধারণা, পাকিস্তানি একটি ছেলেকে তারা সন্দেহ করছেন। সে এই হত্যার সাথে জড়িত থাকতে পারে। বর্তমানে সেখানকার একটি হাসপাতালে তার লাশ রাখা হয়েছে। এখন পর্যন্ত পরিবারের সদস্যরা তার লাশ দেখতে পারেনি।

নিহত দাইয়ানের চাচা পূর্ব জুড়ী ইউনিয়নের চেয়ারম্যান সালেহ উদ্দিন আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বুধবার রাত ৯টায় মুঠোফোনে এই প্রতিবেদককে বলেন, দাইয়ান খুবই মেধাবী ছাত্র ও শান্তপ্রিয় ছিল। কলেজে কারো সাথে কোন পূর্ব বিরোধ থাকলে তারা সেটা জানেন না। তাকে হারিয়ে পরিবারের স্বজনরা এখন শোকাহত।

 

Developed by :