Friday, 10 April, 2020 খ্রীষ্টাব্দ | ২৭ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |




সিলেট জেলা বিএনপি আহবায়কের অপসারণ দাবী তৃণমূল নেতাকর্মীর

সিলেট: সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদারকে জেলার আহবায়কের পদ থেকে অপসারণের দাবী জানিয়েছেন তৃণমূল বিএনপির কয়েকজন নেতা। তার বিরুদ্ধে অদক্ষতা, অযোগ্য ও নগ্ন গ্রুপিং এ সংশ্লিষ্টতার অভিযোগ এনে সিলেট নগরীর একটি হোটেলে সংবাদ সম্মেলন করে এ দাবী জানান বিএনপির কয়েকজন নেতা।

মঙ্গলবার বিকেলে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিয়ানীবাজার উপজেলা বিএনপির সাবেক সভাপতি নজমুল হোসেন পুতুল।

লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, সিলেট জেলা বিএনপির ১৮টি কমিটিতে জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামিম ও সাধারণ সম্পাদক আলী আহমদের লোকদের দিয়ে কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ২০ সদস্যের মধ্যে ১৭ থেকে ১৮জন সদস্য শুধু তাদের পছন্দের লোক স্থান পেয়েছেন।

এর কারণ হিসেবে তিনি বলেন, জেলা বিএনপির আগামী দিনের কাউন্সিলে যাতে আবুল কাহের শামিম ও আলী আহমদ পুনরায় সভাপতি–সাধারণ সম্পাদক নির্বাচিত হতে পারেন, সে লক্ষে কট্টর গ্রুপিং এর মাধ্যমে এসব কমিটি ঘোষণা করা হয়েছে।

বিএনপি নেতা পুতুল আরো বলেন, আমরা বিভিন্ন সময় দেখেছি জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার প্রায় সময় সাবেক সভাপতি শামিম ও সম্পাদক আলীর ব্যবসায়ীক অফিসে বসে সাংগঠনিক কার্যক্রম সম্পাদন করতেন।

এসব জায়গায় বসে জেলার আহবায়ক বিএনপির এই দুই নেতার এজেন্ডা বাস্তবায়ন করেছেন বলেও সংবাদ সম্মেলনে তিনি উল্লেখ করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জকিগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কাওছার রশিদ বাহার, পৌর শাখার আহবায়ক ইকবাল আহমদ তাপাদার, মস্তাক আহমদ প্রমুখ।

 

Developed by :