Saturday, 4 April, 2020 খ্রীষ্টাব্দ | ২১ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |




শীর্ষ সন্ত্রাসী সরোয়ারের বাড়ি থেকে একে-২২ সহ অস্ত্র ও গুলি উদ্ধার

চট্টগ্রাম: চট্টগ্রাম পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী মো. সরোয়ারকে গ্রেফতারের পর তার বাড়িতে অভিযান চালিয়ে একে-২২ রাইফেলসহ বিপুল অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিশ। রোববার (৯ জানুয়ারি) সকালে বায়েজিদ বোস্তামী থানার খোন্দকারাবাদ এলাকায় এ অভিযান চালানো হয়।

অভিযানে উদ্ধার হওয়া অস্ত্রের তালিকায় রয়েছে- একটি একে-২২ রাইফেল, দুটি দেশীয় বন্দুক, ৩০ রাউন্ড রাইফেলের গুলি ও চার রাউন্ড কার্তুজ।

প্রসঙ্গত, শনিবার (৮ ফেব্রুয়ারি) সকালে কাতার থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছলে চট্টগ্রামের দুর্ধর্ষ শিবির ক্যাডার সাজ্জাদ আলীর সহযোগী মো. সরোয়ারকে গ্রেফতার করে বিমানবন্দর থানা পুলিশ। তার বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় হত্যা, চাঁদাবাজি, অস্ত্রবাজিসহ বিভিন্ন অভিযোগে ১৫টি মামলা রয়েছে। সরোয়ার নগরের বায়েজিদ বোস্তামী থানাধীন খোন্দকারপাড়ার আবদুল কাদেরের ছেলে।

অভিযানের কথা জানিয়ে বায়েজিদ বোস্তামী থানার ওসি প্রিটন সরকার জাগো নিউজকে বলেন, ‘শনিবার গ্রেফতারের পর রাতে শীর্ষ সন্ত্রাসী মো. সরোয়ারকে চট্টগ্রামে নিয়ে আসে পুলিশ। জিজ্ঞাসাবাদে নিজের বাড়িতে অস্ত্র মজুতের সন্ধান দেয় সরোয়ার। আজ সকালে খোন্দকারাবাদ কালু মুন্সীর বাড়ির আবদুল কাদেরের বাড়ির উত্তর পাশে মাটির নিচে বিশেষ কৌশলে লুকানো বিপুল অস্ত্র ও গুলি উদ্ধার করে পুলিশ। এর মধ্যে একটি একে-২২ রাইফেল ও ৩০ রাউন্ড গুলিও পাওয়া গেছে।’

 

Developed by :