Thursday, 28 May, 2020 খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |




‘সুরঞ্জিত সেনের অসমাপ্ত কাজ সমাপ্ত করা আমাদের দায়িত্ব’

সিলেট: আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, সুরঞ্জিত সেন গুপ্ত কেবল একটি নাম নয়, বরং একটি ইতিহাস। তিনি ছিলেন গণমানুষের নেতা। বাংলাদেশের ইতিহাসে যত কঠিন সময় এসেছে, তিনি তাঁর মেধা দিয়ে সেটার সমাধানের পথ বাতলে দিতেন। তিনি দৃঢ়চেতা মনোবল নিয়ে কথা বলতেন। মানুষের পক্ষে, দেশের পক্ষে কথা বলার সময় তিনি কারো ভয় করতেন না। সুরঞ্জিত সেনের স্বপ্ন ছিল বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়া। তার অসমাপ্ত কাজ সমাপ্ত করা সমগ্র বাংলাদেশের মানুষের দায়িত্ব। সুরঞ্জিত সেন গুপ্তের মতো মানুষের দেখানো পথে আমাদের সবার রাজনীতি করা উচিত।

উপমহাদেশের প্রখ্যাত পার্লামেন্টারিয়ান, প্রয়াত জাতীয় নেতা সুরঞ্জিত সেনগুপ্তর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে হাওর উন্নয়ন পরিষদের উদ্যোগে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বুধবার সন্ধ্যায় সিলেট নগরীর জিন্দাবাজারে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ স্মরণসভার আয়োজন করা হয়।

হাওর উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি সুরঞ্জিত বর্মণের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, জ্যেষ্ঠ সাংবাদিক আল আজাদ, সিলেট জেলা বারের এডিশনাল পিপি অ্যাডভোকেট শামসুল ইসলাম, সাংবাদিক এম এ হান্নান, জাতীয় যুব উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক মনোরঞ্জন তালুকদার।

হাওর উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক খালেদ মিয়ার পরিচালনায় স্মরণসভায় আরো বক্তব্য রাখেন দৈনিক খবরপত্রের সিলেট ব্যুরো প্রধান এম এ মতিন, জেলা পরিষদ সদস্য নুরুল ইসলাম ইছন, সিলেট মহানগর ১৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. বেলাল উদ্দিন, শাকিল আহমদ, শেখ আকতার, ইউসুফ সেলু, মামুন চৌধুরী, গীতিকার এম এ কাশেম, আখলাক আহমদ, ভেলু মিয়া, আকিল আহমদ, আতিকুর রহমান হুমায়ুন আহমদ, সাজেদ মিয়া, অলিউর রহমান, অধ্যক্ষ নূরউদ্দিন খান, ছামিউল হক, এড. মখলিছুর রহমান, এডভোকেট বিকাশ রঞ্জন অধিকারী, ইতালির মিলান ছাত্রলীগের সেক্রেটারি ওলিউর রহমান প্রমুখ।

 

Developed by :