Thursday, 28 May, 2020 খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |




‘সুরঞ্জিত সেন গুপ্ত ছিলেন আপাদমস্তক রাজনীতিবিদ’

সিলেট: সংবিধান প্রণয়ন কমিটির অন্যতম সদস্য, সত্তরের প্রাদেশিক পরিষদের কনিষ্ঠতম সদস্য এবং স্বাধীন দেশের প্রথম সংসদের সদস্য, সুরঞ্জিত সেনগুপ্তের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৫ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় সিলেটস্থ দিরাই ছাত্রকল্যাণ পরিষদের উদ্যোগে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এই স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

স্মরণ সভায় বক্তারা বলেন, সুরঞ্জিত সেন গুপ্ত আপাদমস্তক একজন রাজনীতিবিদ ছিলেন। তার ধ্যান, জ্ঞান ও সাধনায় ছিল দেশের মানুষের কল্যাণ সাধন। তিনি আজীবন শোষিত, বঞ্চিত মানুষের অধিকার আদায়ের জন্য সংগ্রাম করে গেছেন।

সংগঠনের আহ্বায়ক হাবিব তালুকদারের সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক তাপস সূত্রধরের সঞ্চালনায় বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন খান, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সহসভাপতি অ্যাডভোকেট রাজ উদ্দিন,  বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট রনজিত সরকার, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তপন মিত্র, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির ইকু, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক আক্তারুজ্জামান চৌধুরী জগলু, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, মহানগর আওয়ামী লীগ নেতা মুক্তার খান, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার প্রমুখ।

 

Developed by :