Wednesday, 22 September, 2021 খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন আ.লীগ প্রার্থীরা

বিয়ানীবাজারবার্তা২৪.কম, বরিশাল।।

বরিশাল জেলার তিনটি উপজেলা পরিষদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা। ঘোষিত তফসিল অনুযায়ী প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ছিল মঙ্গলবার।

এদিন বিকেল ৫টা পর্যন্ত তিনটি উপজেলায় অন্য কোনো প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা না দেয়ায় নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত তিন প্রার্থী।



তারা হলেন- বাকেরগঞ্জ উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী বর্তমান চেয়ারম্যান সামসুল আলম চুন্নু, গৌরনদী উপজেলা পরিষদে আওয়ামী লীগ প্রার্থী বর্তমান চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী এবং আগৈলঝাড়া উপজেলা পরিষদে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রইচ সেরনিয়াবাত।



এছাড়া গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যানের দুটি করে চারটি পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা নির্বাচিত হতে যাচ্ছেন।



তারা হলেন- আগৈলঝাড়া উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ও বর্তমান ভাইস চেয়ারম্যান মলিনা রাণী রায় এবং গৌরনদী উপজেলা পরিষদে বর্তমান ভাইস চেয়ারম্যান ফরহাদ মুন্সী ও জিনিয়া আফরোজ হেলেন। এই দুই উপজেলায় চারটি ছাড়া ভাইস চেয়ারম্যান পদে অন্য কোনো প্রার্থী মনোনয়নপত্র জমা দেননি।



বরিশাল জেলা সিনিয়র নির্বাচন অফিসার মো. নুরুল আলম বলেন, মনোনয়নপত্র দাখিলের শেষদিনে চেয়ারম্যান পদে বাকেরগঞ্জ, গৌরনদী ও আগৈলঝাড়ায় একজন করে প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। গৌরনদী ও আগৈলঝাড়ায় ভাইস চেয়ারম্যানের চারটি পদে একজন করে প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।



উপজেলা পরিষদ নির্বাচন বিধিমালা অনুযায়ী একক প্রার্থী হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন তারা।

 



 


















 










 




 

সর্বশেষ সংবাদ

Developed by :