Saturday, 3 December, 2022 খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




শ্রীধরা প্রভাতী এলাকার যুক্তরাষ্ট্রস্থ প্রবাসীদের আড়াই লক্ষ টাকার খাদ্যসামগ্রী বিতরণ

বিয়ানীবাজার: বিয়ানীবাজার পৌরসভার শ্রীধরা প্রভাতী এলাকার যুক্তরাষ্ট্রে বসবাসরত প্রবাসীদের অর্থায়নে ২ লক্ষ ৫০ হাজার টাকার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রভাতী যুব সংঘের সার্বিক সহযোগিতায় গতকাল শনিবার রাতে ১৭০ পরিবারের মধ্যে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

প্রতি প্যাকেটে ছিল ২০ কেজি চাল, ৫ কেজি পিঁয়াজ, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ২ লিটার সয়াবিন তেল, ২ কেজি চানা, ১ কেজি লবন, ৫০০ গ্রাম রসুন ও একটি হাত দোয়ার সাবান।

প্রভাতী যুব সংঘের সাধারণ সম্পাদক কেএইচ সুমন বলেন, নোবেল করোনা ভাইরাসের জন্য দেশব্যাপী লোকডাউন চলছে এমন অবস্থায় প্রায় সকল মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। এজন্য অনেকের ঘরে একদিনের খাবার থাকলেও পরের দিনের খাবার নিয়ে দুঃশ্চিন্তায় রয়েছেন। তাই আমাদের প্রভাতীপাড়ার যারা যুক্তরাষ্ট্রে বসবাস করছেন তাদের অর্থ সহায়তায় আমরা এই ত্রাণ সামগ্রী বিতরন করেছি।

তিনি জানান, এলাকার মুরব্বি হাজী খালেদ হোসেন, সুরমান আলী ও খছরুজ্জামানের তত্ত্বাবধানে সংগঠনের সভাপতি মিসবাহ উদ্দিন মন্টু, সহ সভাপতি মারুফ আহমদ, হেসেন আহমদসহ সকল সদস্যবৃন্দ রাতের আঁধারে বাড়ি বাড়ি গিয়ে এ ত্রান সামগ্রী পৌছে দেন। এজন্য তিনি সংগঠনের সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিশেষ করে তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন যুক্তরাষ্ট্রে বসবাসরত এই এলাকার সকল প্রবাসীদের প্রতি। কেননা তাদের জন্য এই মহৎ কাজটি সম্পন্ন হয়েছে, আল্লাহ যেন তাদের সকলকে সুস্থ, সুন্দর ও নিরাপদে রাখেন এই দোয়া করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

কেএইচ সুমন প্রত্যেক এলাকার বিত্তশালী ব্যক্তিবর্গ, সামাজিক ও রাজনৈতিক সংগঠনগুলোকে মানুষের এই দুর্দিনে সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানান। এতে অসহায় মানুষের দুঃখ কিছুটা হলেও লাঘব হবে।

 

সর্বশেষ সংবাদ

Developed by :