Friday, 24 March, 2023 খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৯ বঙ্গাব্দ |




তিলপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

বক্তব্য রাখছেন রাজনীতিবিদ মো. ইসলাম উদ্দিন

বিয়ানীবাজারবার্তা২৪.কম: তিলপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় কমিটির প্রায় সকল সদস্যসহ উপজেলা, ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের দায়িত্বশীল নেতারা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়ন জনগণের কাছে পৌছে দিতে স্ব-স্ব অবস্থান থেকে কাজ করার আহ্বান জানান। এমনকি আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিলপাড়া ইউনিয়নে বিপুল ভোটে নৌকার বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ও দলীয় নির্দেশনা মেনে কাজ করার তাগিদ দেন।

বক্তব্য রাখছেন সাংবাদিক ও রাজনীতিবিদ ছাদেক আহমদ আজাদ

৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্বাস উদ্দিন মজনুর পরিচালনায় গতকাল রোববার সন্ধ্যায় আয়োজিত পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. ইসলাম উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ব্যাংক এশিয়া দাসউরা বাজার আউটলেট এর কর্ণধার বিশিষ্ট সাংবাদিক ছাদেক আহমদ আজাদ, তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মো. আপ্তাব আলী, সাধারণ সম্পাদক মো. জয়নাল উদ্দিন, সদস্য বশির উদ্দিন।

পরিচিতি অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, তিলপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মনজ্জির আলী মনই ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ছফর, ২নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আতিকুর রহমান খোকন, ৩নং ওয়ার্ডের সভাপতি আপ্তাব আলী ও সাধারণত সম্পাদক জসিম উদ্দিন, ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সন্ধিপদ ভট্টাচার্য, ৬ নং ওয়ার্ডের সভাপতি রাসেল আহমদ দেলোয়ার ও সাধারণ সম্পাদক আলী হোসেন নয়ন।

৭নং ওয়ার্ড আওয়ামী লীগের পরিচিতি অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নতুন কমিটির দায়িত্বশীল প্রবীণ রাজনীতিবিদ আব্দুস সালাম লেঞ্চু, কবির হোসেন জয় প্রমুখ।

পরে ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে সাবেক ছাত্রনেতা ও পর্তুগাল প্রবাসী মো. ছরওয়ার হোসেনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

 

সর্বশেষ সংবাদ

Developed by :