Sunday, 5 February, 2023 খ্রীষ্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




মিশিগানে তিলপাড়া ইউনিয়নবাসীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

বিয়ানীবাজারবার্তা২৪.কম: যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে বসবাসরত বিয়ানীবাজার উপজেলার ৮নং তিলপাড়া ইউনিয়নের নাগরিকদের নিয়ে একটি সামাজিক সংগঠন প্রতিষ্ঠার লক্ষ্যে এক সভা অনুষ্ঠিত হয়েছে।

গত রোববার বাদ জোহর কবির আহমেদ বাসভবনে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

তিলপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আবুল কালাম (কস্তই) এর সভাপতিত্বে ও সাবেক শিক্ষক রুবেল আহমদের পরিচালনায় শুরুতেই মহাগ্রন্থ আল কোরআন থেকে তেলাওয়াত করেন নিজাম উদ্দিন।

সভার শুরুতেই লক্ষ্য-উদ্দেশ্য সম্পর্কে উপস্থিত সবাইকে প্রাথমিক ধারণা প্রদান করেন বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি মিশিগানের সাবেক সভাপতি জনাব মোহাম্মদ তাহের লুৎফর।

এর পরপরই উপস্থিত সবাই নিজেদের ব্যক্তিগত পরিচিতি তুলে ধরার পাশাপাশি প্রবাসে তিলপাড়া ইউনিয়নবাসীদের নিয়ে একটি সামাজিক সংগঠন প্রতিষ্ঠার প্রয়োজনীয়তা সম্পর্কে নিজস্ব মতামত তুলে ধরেন।

অত্যন্ত উৎসাহ উদ্দীপনা ও সৌহার্দপূর্ণ এই আলোচনা পর্বে উপস্থিত সবাই দেশে এবং প্রবাসে ইউনিয়নবাসীর শিক্ষা ও সামাজিক কল্যাণে কাজ করার লক্ষ্যে একটি সংগঠন প্রতিষ্ঠার জন্য জোর তাগিদ অনুভব করেন।

সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে সংগঠনের নাম, লক্ষ্য-উদ্দেশ্য, সংবিধান প্রনয়ণ ও পরবর্তি কার্যক্রম পরিচালনার জন্য ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির গঠন করা হয়।

আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন, মোহাম্মদ তাহের লুৎফর, লিয়াকত আলী, নিজাম উদ্দিন, রুবেল আহমেদ, ইকবাল হোসেন স্বপন, কবির আহমেদ ও সাফিউর রহমান।

সভায় উপস্থিত ছিলেন, আলহাজ্ব আজিজুর রহমান, ফজলুর রহমান, আনোয়ারুল হক, হাফিজ উদ্দিন, সেলিম উদ্দিন, সাইব উদ্দিন, নিজাম উদ্দিন, আব্দুল মতলিব, মোহাম্মদ এ উদ্দিন, হাফিজ উদ্দিন, আল হেলাল আহমেদ, জুনেদ আহমেদ, সাব্বির আহমেদ, খালেদ হোসাইন প্রমুখ।

পরে মোনাজাত পরিচালনা করেন আজিজুর রহমান।

 

সর্বশেষ সংবাদ

Developed by :