Sunday, 5 February, 2023 খ্রীষ্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




সিলেট জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা

মুক্তিযুদ্ধের পক্ষের সাংবাদিকদের পাশে থাকব :  এডভোকেট নাসির উদ্দিন খান

সিলেট: সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, সিলেট জেলা প্রেসক্লাব মুক্তিযুদ্ধের পক্ষের সংগঠন হিসেবে এ অঞ্চলে নেতৃত্ব দিচ্ছে। এই সংগঠনের সাথে সকল প্রগতিশীল সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের সদূঢ় সম্পর্ক রয়েছে। এই সম্পর্ককে এগিয়ে নিতে এবং জেলা প্রেসক্লাবের উন্নয়নে সিলেট জেলা পরিষদ সর্বাত্মক সহযোগিতা করবে।

গতকাল শনিবার (১৭ ডিসেম্বর) সিলেট জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভার উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত উদ্বোধনী অধিবেশনে সভাপতিত্ব করেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল-আজাদ। সাধারণ সম্পাদক ছামির মাহমুদের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ক্লাবের সহসভাপতি (প্রথম) মঈন উদ্দিন।

দেশ ও রাষ্ট্রের কল্যাণে সিলেটের সাংবাদিকরা তাদের লেখনির মাধ্যমে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন মন্তব্য করে নাসির উদ্দিন খান আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার সাংবাদিকদের কল্যাণে ব্যাপক কার্যক্রম হাতে নিয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করা হয়েছে। এই ট্রাস্ট্রের মাধ্যমে চিকিৎসাসহ বিভিন্ন প্রয়োজনে সাংবাদিকদের আর্থিক সহায়তা দেওয়া হচ্ছে।

প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. নাসির উদ্দিন খান

এরপর দুপুর ১২টা থেকে সন্ধ্যা পর্যন্ত সিলেট জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভার দ্বিতীয় অধিবেশন চলে। এ পর্বে জেলা প্রেসক্লাবের সভাপতি আল-আজাদের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক সৈয়দ রাসেলের সঞ্চালনায় সাধারণ সম্পাদকের প্রতিবেদন উপস্থাপন করেন ছামির মাহমুদ ও কোষাধ্যক্ষের প্রতিবেদন উপস্থাপন করেন মিসবাহ উদ্দিন আহমদ।

উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত সাধারণ সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সহসভাপতি (প্রথম) মঈন উদ্দিন, সদস্য সালাম মশরুর, লিয়াকত শাহ ফরিদী, মুকিত রহমানী, অপূর্ব শর্মা, শাহ দিদার আলম নবেল, মনিরুজ্জামান মনির, শাব্বীর আহমদ ফয়েজ, সাঈদ চৌধুরী টিপু, দেবাশীষ দেবু, মো. আব্দুল কাইয়ুম, এ এইচ আরিফ, শফিকুর রহমান চৌধুরী, মোহাম্মদ নাসির উদ্দিন, এমএ মালেক, মো. আলী আকবর চৌধুরী কোহিনুর, আজমল খান, মো.আব্দুল আহাদ, মো. ফরিদ উদ্দিন আহমদ (সালমান ফরিদ), নবীন সোহেল প্রমুখ।

সাধারণ সভায় সিলেট জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী সহসভাপতি (দ্বিতীয়) এস. সুটন সিংহ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক শংকর দাস, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুলতান সুমন, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম সুজন, কার্যনির্বাহী সদস্য ইউসুফ আলী, মাহমুদ হোসেন, ভারপ্রাপ্ত প্রচার ও প্রকাশনা সম্পাদক মিঠু দাস জয়, আবুল মোহাম্মদ, সাংবাদিক ছাদেক আহমদ আজাদসহ ক্লাবের ৯৫ জন সদস্য উপস্থিত ছিলেন।

 

সর্বশেষ সংবাদ

Developed by :