Wednesday, 1 February, 2023 খ্রীষ্টাব্দ | ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




লাউতা ইউনিয়নের ৯টি ওয়ার্ড আ’লীগের কমিটি অনুমোদন

 

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলার মধ্যে সর্বপ্রথম লাউতা ইউনিয়নের ৯টি ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

আজ বুধবার (৩০ নভেম্বর) একই সাথে ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম সম্বলিত কমিটি অনুমোদন করেন লাউতা ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মো. জালাল উদ্দিন ও যুগ্ম আহ্বায়ক মো. কমর উদ্দিন।

সম্প্রতি ওয়ার্ড আওয়ামী লীগের ধারাবাহিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সম্মেলনে প্রকাশ্যে মাত্র দু’টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। অপর ৭ ওয়ার্ডে ঐক্যমত না হওয়ায় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের দায়িত্বশীলরা নেতা নির্বাচনে সিদ্ধান্ত নেন বলে বিশ্বস্ত সূত্রে জানান গেছে।

ওয়ার্ড আওয়ামী লীগের অনুমোদিত কমিটির একটি কপি বিয়ানীবাজারবার্তা২৪.কম এর হাতে এসে পৌছেছে।

সূত্রমতে, বাংলাদেশ আওয়ামী লীগ লাউতা ইউনিয়নের অনুমোদিত কমিটির ১নং ওয়ার্ডের সভাপতি মো. নুরুল কবির ও সাধারণ সম্পাদক হোসেন আহমদ, ২নং ওয়ার্ডের সভাপতি হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাদল, ৩নং ওয়ার্ডের সভাপতি আবুল কালাম ও সাধারণ সম্পাদক আবুল কাশেম রহমান, ৪নং ওয়ার্ডের সভাপতি আব্দুল ছবুর ও সাধারণ সম্পাদক মো. আব্দুস শহীদ, ৫নং ওয়ার্ডের সভাপতি মাসুক আহমদ ও সাধারণ সম্পাদক আয়নুল ইসলাম, ৬নং ওয়ার্ডের সভাপতি ছিদ্দিক আলী ও সাধারণ সম্পাদক মো. দুদু মিয়া, ৭নং ওয়ার্ডের সভাপতি মানিক লাল পুরকায়স্থ ও সাধারণ সম্পাদক আবুল হাসান বাবর আহমদ, ৮নং ওয়ার্ডের সভাপতি মো. আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, ৯নং ওয়ার্ডের সভাপতি মাসুক আহমদ ও সাধারণ সম্পাদক আব্দুল হান্নান।

লাউতা ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মো. জালাল উদ্দিন বিয়ানীবাজারবার্তা২৪.কম’কে জানান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুস শুকুরসহ সমন্বয় কমিটির সকল সদস্যদের সার্বিক পরামর্শ এবং ইউনিয়ন আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মীর আন্তরিক সহযোগিতায় আমরা স্বতঃস্ফূর্তভাবে প্রত্যেক ওয়ার্ডের সম্মেলন সম্পন্ন করেছি।

তিনি বলেন, দায়িত্বশীল সকলের মতামতের ভিত্তিতে দলের নিবেদিত এবং বিশ্বস্তদের সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। আশা করি শিগগির তারা আলোচনার মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

আহ্বায়ক জালাল উদ্দিন ওয়ার্ড আওয়ামী লীগের দায়িত্বশীলদের অভিনন্দন জানান এবং ত্যাগীদের নিয়ে পূর্ণাঙ্গ কমিটি করার আহ্বান জানান।

এদিকে, লাউতা ইউনিয়নের ৯টি ওয়ার্ড আ’লীগের নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের অভিনন্দন জানিয়েছেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সদস্য ছাদেক আহমদ আজাদ। তিনি দলীয় কার্যক্রম গতিশীল করতে গ্রহণযোগ্য নেতাকর্মীদের দিয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রত্যাশা ব্যক্ত করেন।

 

সর্বশেষ সংবাদ

Developed by :