Friday, 9 December, 2022 খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




ছাত্রলীগের জাতীয় সম্মেলন ৩ ডিসেম্বর

ঢাকা: আগামী ৩ ডিসেম্বর আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের জাতীয় সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে।

এছাড়া আওয়ামী লীগের সহযোগী সংগঠন মহিলা আওয়ামী লীগের জাতীয় সম্মেলন আগামী ২৬ নভেম্বর ও যুব মহিলা লীগের জাতীয় সম্মেলন আগামী ৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

গত ২৮ অক্টোবর আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভায় আগামী ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়। এর আগে কয়েকটি সহযোগী সংগঠনের জাতীয় সম্মেলনের নির্দেশ দিয়েছেন দলের সভাপতি প্রধানমন্ত্রীর শেখ হাসিনা। সে অনুযায়ী ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগ, সহযোগী সংগঠন মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের জাতীয় সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে।

শুক্রবার (৪ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের প্রস্তুতি নিয়ে অর্থ উপকমিটির এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। এ সভায় এ সংগঠনগুলোর সম্মেলনের তারিখের কথা জানানো হয়েছে বলে জানা গেছে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম বলেন, ছাত্রলীগের ৩ ডিসেম্বর, মহিলা আওয়ামী লীগের ২৬ নভেম্বর, যুব মহিলা লীগের ৯ ডিসেম্বর সম্মেলন অনুষ্ঠিত হবে। এ বিষয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আগেই নির্দেশ দিয়েছিলেন। তিনি এই তারিখগুলোতে এ সংগঠনগুলোর সম্মেলন করার নির্দেশ দিয়েছেন। এ বিষয়টি আজ আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি অর্থ উপ কমিটির সভায় জানানো হয়।

গত ২০১৮ সালের মে মাসে ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

সর্বশেষ সংবাদ

Developed by :