Saturday, 1 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




সিলেট জেলা পরিষদ নির্বাচন: পাঁচ নেতা চাইলেন আ’লীগের মনোনয়ন

সিলেট: সিলেট জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোয়ন ফরম জমা দিয়েছেন সিলেটের পাঁচনেতা। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) মনোনয়ন ক্রয় ও জমা দেওয়ার শেষ দিনে আওয়ামী লীগের পাঁচনেতার মনোয়ন ফরম জমা দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন, সিলেট জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মো. মজির উদ্দিন।

মনোয়ন ফরম জমা দেয়ার তালিকায় রয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাদ উদ্দিন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বিজিত চৌধুরী, জেলা পরিষদের সদ্য সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জয়নাল আবেদিন।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনের জন্য মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর, প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর আর ভোট গ্রহণ ১৭ অক্টোবর।

 

Developed by :