Thursday, 6 October, 2022 খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




গোবিন্দশ্রীতে বন্যার্ত ৪শ’ পরিবারের মাঝে কুশিয়ারা কল্যাণ সংঘ ফ্রান্স’র উপহার সামগ্রী বিতরণ

কুশিয়ারা কল্যাণ সংঘ ফ্রান্স শাখার উদ্যোগে বন্যার্ত ৪শ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের বন্যাকবলিত সাত গ্রামের চারশ’ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রি বিতরণ করেছে কুশিয়ারা কল্যাণ সংঘ কুড়ারবাজার। সামাজিক এ সংগঠনের ফ্রান্স শাখার উদ্যোগে ইউনিয়নের বন্যার্ত পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার সকালে কুড়ারবাজার ইউনিয়নের গোবিন্দশ্রী এলাকায় কুশিয়ারা কল্যাণ সংঘ, ফ্রান্স শাখার সভাপতি মো. নিজাম উদ্দিন এর সভাপতিত্বে ত্রাণ সামগ্রি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইউ এস এ এর সাবেক সভাপতি ও এবি মিডিয়া গ্রুপের অন্যতম পরিচালক আজিমুর রহমান বুরহান।

তরুণ সমাজসেবক নাজমুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন কুড়ারবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এ এফ এম আবু তাহের, যুক্তরাজ্য প্রবাসী আলতাফ হোসেন, কুশিয়ারা কল্যাণ সংঘ, ফ্রান্স শাখার সহ সভাপতি শহিদ আহমদ, গোবিন্দ শ্রী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. মছলিম উদ্দিন, সমাজসেবী ফয়সাল উদ্দিন, মোসলেখ উদ্দিন, আবুল কাশিম, ছিদ্দিকুর রহমান, ও মাহবুব খান, সাংবাদিক মাহমুদ হোসেন, ইউপি সদস্য দেলোয়ার আহমদ, কামাল উদ্দিন ও দেলওয়ার আহমদ, তরুণ সমাজ সেবক হোসেন আহমদ, আব্দুল মুকিত, স্বপন আহমদ, রুহেল আহমদ, সিপার উদ্দিন মুন্না, শাহেদুর রহমান ও রুহেল আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইউ এস এ এর সাবেক সভাপতি ও এবি মিডিয়া গ্রুপের অন্যতম পরিচালক আজিমুর রহমান বুরহান বলেন, দেশ মাতৃকার দুঃসময় এলে প্রবাসীদের মন সবচেয়ে বেশি কাঁদে। সেজন্য দেশের যেকোন দুর্যোগ মুর্হূতে নিজেদের সব কিছু নিয়ে প্রবাসীরা এগিয়ে আসেন। দুর্গত পরিবারের পাশে দাড়িয়ে তাদের সহযোগিতা করেন। তিনি প্রবাসীদের মতো দেশে অবস্থানরত বিত্তশালীসহ সমাজের সবাইকে আরো বেশি করে এগিয়ে আসার আহবান করেন।সমাপনী বক্তব্যে সংগঠনের সভাপতি নিজাম উদ্দিন বলেন, আমরা যারা প্রবাসে থাকি,দেশের জন্য কিছু করতে পারা আমাদের জন্য আনন্দদায়ক। শত কষ্টের মাঝেও আমরা আপনাদের মুখে হাসি ফোটাতে চাই।আপনারা ভালো থাকলে প্রবাসে আমরাও ভালাে থাকি।স্বরণকালের ভয়াবহ বন্যায় ব্যাপক ক্ষতি হয়েছে উল্লেখ করে তিনি বলেন আমরা প্রবাসীরা আপনাদের পাশে আছি,এবং ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।

 

Developed by :