Saturday, 1 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরদের শপথ রোববার

বিয়ানীবাজারবার্তা২৪.কম: আগামীকাল রোববার শপথ নিচ্ছেন বিয়ানীবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র জিএস মো. ফারুকুল হক। বেলা ১১ টায় সিলেট বিভাগীয় কমিশনার কার্যালয়ের হলরুমে তাঁকে শপথবাক্য পাঠ করাবেন বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন। ঐদিন শপথ নেবেন পৌরসভার নবনির্বাচিত সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলরবৃন্দ।

এদিকে, রোববার বেলা ৩ টায় পৌর প্রশাসক ও ইউএনও মো. আশিক নূর নবনির্বাচিত মেয়র ফারুকুল হক এর কাছে দায়িত্ব হস্তান্তর করবেন। এ উপলক্ষে পৌরসভা হলরুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

জানা যায়, গত ৩ জুলাই নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সরকারি গেজেট প্রকাশিত হয়। এরআগে গত ১৫ জুন পৌরসভার ৯ ওয়ার্ডে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতা করেন ১০জন, কাউন্সিলর পদে ৪৭জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১০জন।

নির্বাচনে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ফারুকুল হক। এছাড়া সংরক্ষিত ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হন শেফা বেগম, মোছাম্মত রুবি বেগম ও শিল্পী বেগম এবং সাধারণ কাউন্সিলর নির্বাচিত হন হাফিজ এমাদ আহমদ, ছয়ফুল আলম ঝুনু, আকবর হোসেন, মো. আবুল কাশেম, সাইফুল ইসলাম, এহসানুল ইসলাম, মিছবাহ উদ্দিন, এনাম হোসেন ও আব্দুর রহমান আফজল। প্রত্যেকেই বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ গ্রহণ করার কথা রয়েছে।

 

Developed by :