Monday, 3 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




তরুলতা’র শাহজানুল ইসলাম লায়েকের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজারে স্মরণকালের ভয়াবহ বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি হয়েছে। তবে এখনো সিলেট-বিয়ানীবাজার আঞ্চলিক মহাসড়কের কয়েকটি স্থান এবং প্রত্যন্ত অঞ্চলের অনেক রাস্তা পানির নিচে রয়েছে। এ অবস্থায় ঝুঁকি নিয়ে চলাচল করছে যানবাহন।

এদিকে, বন্যার শুরু থেকে বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছে তরুলতা নামক একটি সংগঠন। এর উদ্যোক্তা বিয়ানীবাজার উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শাহজানুল ইসলাম লায়েক প্রতিনিয়ত ক্ষতিগ্রস্ত মানুষকে খাদ্যসামগ্রী পৌছে দিয়েছেন।

এর অংশ হিসেবে বৃহস্পতিবার (০৭ জুলাই) দুপুরে তিলপাড়া ইউনিয়নের পিছিয়েপড়া ৪০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। এতে পৃষ্ঠপোষকতা করেন সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মো. রেজাউল ইসলাম, তরুলতার উপদেষ্টা সালমা জেসমিন জলি, যুক্তরাজ্য প্রবাসী নাজমা আক্তার।

৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও সোনালী যুব সংঘের সভাপতি বেলাল আহমদের পরিচালনায় ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ও বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সদস্য ছাদেক আহমদ আজাদ, বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার মাইক্রোবাস সমিতির সভাপতি বিলাল আহমেদ, যুবনেতা পারভেজ আহমেদ, সমাজকর্মী শামীম আহমেদ, ক্লাবের সাধারণ সম্পাদক হাফিজ আব্দুল বাসিত প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন তরুলতা’র প্রধান উদ্যোক্তা শাহজানুল ইসলাম লায়েক। এ সময় তিনি ত্রাণ কার্যক্রমে সার্বিকভাবে সহযোগিতার হাত প্রসারিত করায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

Developed by :