Sunday, 4 December, 2022 খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




জেলা আ’লীগের উদ্যোগে জৈন্তাপুর উপজেলার বিভিন্ন স্থানে ত্রাণসামগ্রী বিতরণ

বন্যাদুর্গতদের পাশে দাঁড়ান, আত্মতৃপ্তি পাবেন : এডভোকেট নাসির খান

বিয়ানীবাজারবার্তা২৪.কম: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান বলেছেন, বন্যার মতো প্রাকৃতিক দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ানো দলমত নির্বিশেষে সবার নৈতিক দায়িত্ব ও কর্তব্য। এ সময়ে যারা দুর্গতদের উপকারে এগিয়ে আসবে তারা আত্মতৃপ্তি পাবে। তিনি বলেন, আওয়ামী লীগ তার জন্মলগ্ন থেকেই গণমানুষের কল্যাণে কাজ করছে। চলমান বন্যায়ও জেলা আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মী খাদ্যসামগ্রী বিতরণসহ নানাভাবে আর্তমানবতার সেবায় নিয়োজিত রয়েছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঙালি জাতিকে পদ্মা সেতু উপহার দিয়েছেন। যা বিশ্বসভায় প্রশংসিত হচ্ছে। দুঃসাধ্য এ কর্মযজ্ঞ সম্পন্ন করায় এডভোকেট নাসির খান সিলেটবাসীর পক্ষ থেকে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শুক্রবার (২৪ জুন) বিকেলে জৈন্তাপুর উপজেলার বিভিন্ন স্থানে পানিবন্দি অসহায় পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে এতে পৃষ্ঠপোষকতা করেন জেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির সদস্য গোলাপ মিয়া।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আজমল আলী, উপ-দপ্তর সম্পাদক মজির উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমেদ, সিলেট জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য গোলাপ মিয়া, গোয়াইনঘাট উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহাব উদ্দিন, যুবলীগ নেতা মিজানুর রহমান, ইমরান আহমদ, মাস্টার শিব্বির আহমদ প্রমুখ।

 

সর্বশেষ সংবাদ

Developed by :