Monday, 26 September, 2022 খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার পুজা উদযাপন পরিষদের সভাপতিকে শারীরিক নির্যাতন : থানায় জিডি, মানববন্ধন কাল

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার পুজা উদযাপন পরিষদের সভাপতি অরুণাভপাল চৌধুরী মোহনকে শারীরিকভাবে নির্যাতন ও প্রাণনাশের হুমকি প্রদানের অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার রাতে পৌরশহরের টিএণ্ডটি রোড এলাকায় এ কাণ্ডটি করেন ফতেহপুর গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী চান্দ আলী।

এ ঘটনায় বিয়ানীবাজার থানায় সাধারণ ডায়রি (জিডি১১১-/২৪-০৬-২২) করেছেন অরুণাভপাল চৌধুরী মোহন।

এদিকে, পঞ্চখণ্ড রামকৃষ্ণ সেবা সমিতির সাধারণ সম্পাদক অরুণাভ পাল চৌধুরী মোহন এর উপর অতর্কিত হামলার তীব্র নিন্দা ও ঘৃনা জানিয়েছেন সমিতির নেতৃবৃন্দ। তারা দ্রুত আসামিকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

এছাড়া, এ ঘটনার প্রতিবাদে আগামীকাল শনিবার বেলা দেড়টায়  পৌরশহরের পোস্ট অফিস মোড়ে এক মানববন্ধন অনুষ্ঠিত হবে। এতে পঞ্চখণ্ড রামকৃষ্ণ সেবা সমিতির দায়িত্বশীল নেতারা সংশ্লিষ্ট  সকলের উপস্থিতি কামনা করেছেন।

জিডি সূত্রে জানা যায়, সদ্য সমাপ্ত পৌরসভা নির্বাচনে অরুণাভ পাল চৌধুরী মোহন নির্বাচিত কাউন্সিলর এহসানুল ইসলাম এর সমর্থক ছিলেন। পৌর নির্বাচনের জয় পরাজয়ের জের ধরে পরাজিত কাউন্সিলর স্বরাজ উদ্দিনের ভাই প্রবাসী চান্দ বৃহস্পতিবার রাত ৯টার দিকে টিএণ্ডটি রোডের অর্কিড লাইব্রেরির সামনে তাকে প্রহার করেন এবং দেখে নেয়া হুমকি দেন।

এ রকম ঘটনায় মাসনিকভাবে বিপর্যস্থ অরুণাভ পাল চৌধুরী মোহন বলেন, আমি তাকে চিনি না। এর আগে কখনো দেখিনী। অথচ তিনি আমার গায়ে হাত তুললেন। এ বিষয়টি সঠিক তদন্তের মাধ্যমে প্রশাসনের দায়িত্বশীলদের ব্যবস্থা নেয়ার জন্য তিনি অনুরোধ করেন।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় বলেন, থানায় একটি জিডি করেছেন ভুক্তভোগী। আমরা ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

 

Developed by :