Thursday, 6 October, 2022 খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




দেশে ও প্রবাসে এক অপরিহার্য নাম কামরুল হোসেন মুন্না : নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা

বিয়ানীবাজারবার্তা২৪.কম: লন্ডন টাওয়ার হ্যামলেটসের নবনির্বাচিত কাউন্সিলর, সাবেক ছাত্রনেতা কামরুল হোসেন মুন্নাকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে। বিয়ানীবাজার উপজেলা পরিষদের উদ্যোগে বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে উপজেলা অডিটোরিয়ামে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, রাজনীতিবিদ ও বিভিন্ন অঙ্গণের নেতৃস্থানীয় ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেনের সভাপতিত্বে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, প্রধান বক্তা ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদ্য সাবেক মেয়র মো. আব্দুস শুকুর, সংবর্ধিত অতিথি ছিলেন লন্ডন টাওয়ার হ্যামলেটসের কাউন্সিলর কামরুল হোসেন মুন্না, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাসউরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বিয়ানীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আবুল হোসেন খসরু।

প্রধান অতিথির বক্তব্য রাখছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব

অনুষ্ঠানে বক্তারা বলেন, সংবর্ধিত কামরুল হোসেন মুন্না দেশে এবং প্রবাসে সামাজিক ও রাজনৈতিক অঙ্গণে এক অপরিহার্য নাম। তাঁর গুণের কারণে বিভিন্ন সময়ে বিয়ানীবাজারবাসীর মুখ উজ্জ্বল হয়েছে। একই ধারাবাহিকতায় তিনি খুব কম সময়ের মধ্যে রাজনীতিবিদ হিসেবে ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হতে পেরেছেন। এটি অবশ্যই বিয়ানীবাজারবাসীর জন্য গৌরবের।

বক্তারা আরো বলেন, সংবর্ধিত কামরুল হোসেন মুন্না বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্র সংসদের নির্বাচিত শ্রেণি প্রতিনিধি ছিলেন। দেশের রাজনীতিতে তিনি যেমন সফল তেমনি যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। বক্তারা মিষ্টভাষী কামরুল হোসেন মুন্নার রাজনৈতিক প্রজ্ঞা ও নেতৃত্বের ভূঁয়সী প্রশংসা করেন। আগামীতে ব্রিটেনের মূলধারার রাজনীতি ও জনপ্রতিনিধি হিসেবে তাঁর পদচারণা অব্যাহত থাকবে বলেও বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

সংবর্ধিত অতিথির বক্তব্যে কাউন্সিলর কামরুল হোসেন মুন্না বলেন, আমরা বাহ্যিকভাবে প্রবাসী হলেও জন্মভূমির প্রতি অপরিসীম দরদ রয়েছে। দেশের সমাজ ও রাজনীতি শিক্ষা যুক্তরাজ্যে প্রয়োগ করে অনেকটা সফল হয়েছি। এক্ষেত্রে আল্লাহর হুকুম ও মানুষের ভালোবাসা নিয়ামক শক্তি হিসেবে কাজ করছে। তিনি বলেন, আমার পিতা অসুস্থ থাকায় হঠাৎ দেশে এসেছি। এরপর চলমান বন্যা সবাইকে ব্যস্ত রেখেছে। এসবের পরও আমাকে সম্মান জানানোয় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

কামরুল হোসেন মুন্নাকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন নাগরিক সংবর্ধনা কমিটির নেতৃবৃন্দ

সিলেট জেলা ছাত্রলীগের সাবেক দু’বারের সদস্য কে এইচ সুমনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিক্ষক ফয়জুল হক, বিয়ানীবাজার পৌরসভার দু’বারের কাউন্সিলর মিছবাহ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির সদস্য লুৎফুর রহমান ফয়সল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাহেল আহমদ, সাবেক ছাত্রনেতা আব্দুল হাসিব খোকন, লাউতা ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসেন আহমদ।

 

Developed by :