Monday, 3 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




যুক্তরাজ্যের ব্যবসায়ী এম এ গণি’র ইন্তেকাল, এনআরবি ব্যাংক চেয়ারম্যানসহ বিশিষ্টজনের শোক

বিয়ানীবাজারবার্তা২৪.কম: যুক্তরাজ্যের বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি নেতা আলহাজ্ব এম এ গণি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮১ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, নাতি-নাতনী ও অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

সদ্য প্রয়াত এম এ গণি ছিলেন বিয়ানীবাজার ক্যান্সার হাসপাতালের ভাইস চেয়ারম্যান, বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র সিনিয়র সদস্য ও লন্ডন বাংলা প্রেসক্লাবের আজীবন সদস্য, ইউকে বিবিসিআইয়ের অন্যতম পরিচালক, সিটি অব লন্ডনের রাজস্থান রেস্টুরেন্ট গ্রুপের অন্যতম পরিচালক ও টেমস তান্দুরীর স্বত্বাধিকারী। তিনি এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান জামিল ইকবাল এর চাচাতো ভাই। তাঁর বাড়ি বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের আকাখাজানা গ্রামে। তিনি গ্রেটার লন্ডনের হারোতে বসবাস করতেন।

এদিকে, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ এম এ গণির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এনআরবি ব্যাংক ও আল হারামাই পারফিউমস গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান। এক শোকবার্তায় তিনি মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এছাড়া, শোক প্রকাশ করেছেন বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সভাপতি মামুন রশীদ ও সাধারণ সম্পাদক কাউন্সিলর কামরুল হোসেন মুন্না, তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র সভাপতি আব্দুল আলিম ও সাধারণ সম্পাদক জুবের আহমদ, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, সাংবাদিক মাহমুদ হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী তুহেল আহমদ চৌধুরী ও নাজমুল ইসলাম ফরহাদ প্রমুখ।

 

Developed by :