Sunday, 2 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব — এডভোকেট নাসির উদ্দিন খান

সিলেট: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান বলেছেন, অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। যে কোনো প্রাকৃতিক দুর্যোগে সবার আগে বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা সে কাজটি করে। এবারও তার ব্যত্যয় হয়নি। সিলেট জেলার ১৩ উপজেলায় বন্যার্ত মানুষের মধ্যে আওয়ামী লীগ ত্রাণসামগ্রী বিতরণ করেছে। তিনি সমাজের পিছিয়েপড়া মানুষের কল্যাণে দলীয় নেতাকর্মীসহ প্রত্যেক এলাকার বিত্তবানদের কাজ করার আহ্বান জানান।

শনিবার (২৮ মে) সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে তৃতীয় দিনের মতো কানাইঘাট উপজেলায় ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

জকিগঞ্জ উপজেলার শাহগলি (ছাগলি) বাজারের বারহাল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ, কানাইঘাট উপজেলার কানাইঘাট পৌরসভা প্রাঙ্গণ এবং ফেঞ্চুগঞ্জ উপজেলার বনছায়া কমিউনিটি সেন্টারে বন্যার্তদের মধ্যে পৃথকভাবে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম রুহেল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুস্তাক আহমদ পলাশ, যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, উপ-দফতর সম্পাদক মো: মজির উদ্দিন, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য লোকমান উদ্দিন চৌধুরী, লুৎফুর রহমান, আখলাকুর রহমান চৌধুরী সেলিম, আব্দুল বাছিত টুটুল, আমাতোজ জোহরা রওশন জেবিন, এডভোকেট ফখরুল ইসলাম, এডভোকেট মনসুর রশীদ প্রমুখ। এছাড়াাও ত্রাণ বিতরণে সংশ্লিষ্ট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের দায়িত্বশীল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরআগে, গত বৃহস্পতি ও শুক্রবার দুই দিনে সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে সিলেট সদর, কোম্পানীগঞ্জ, গোয়াইনঘাট, জৈন্তাপুর, দক্ষিণ সুরমা, বিয়ানীবাজার, গোলাপগঞ্জ, বিশ্বনাথ, ওসমানী নগর ও বালাগঞ্জ উপজেলায় ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

 

Developed by :