Thursday, 29 September, 2022 খ্রীষ্টাব্দ | ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার পৌর নির্বাচন: মেয়র পদে কে কোন প্রতীক পেলেন

বিয়ানীবাজারবার্তা২৪.কম:  বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ প্রদান করা হয়েছে। শুক্রবার সকাল ১০টা থেকে উপজেলা পরিষদ হল রুমে রিটার্নিং কর্মকর্তা আলমগীর হোসেন প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করেন।

নির্বাচনে ১০ মেয়র প্রার্থীর মধ্যে তিনজন দলীয় এবং সাতজন স্বতন্ত্র নির্বাচন করছেন। আওয়ামী লীগের দলীয় প্রার্থী আব্দুস শুকুর দলীয় প্রতীক নৌকা, জাতীয় পার্টির সুনাম উদ্দিন দলীয় প্রতীক লাঙ্গল এবং বাংলাদেশ কমিউনিস্ট পার্টির এডভোকেট আবুল কাশেম দলীয় প্রতীক কাস্তে নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এছাড়া সাত স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে, জিএস ফারুকুল হক (চামছ), আব্দুল কুদ্দুছ টিটু (হেলমেট), সাবেক পৌর প্রশাসক তফজ্জুল হোসেন (জগ), আহবাব হোসেন সাজু (কম্পিউটার), আব্দুস সামাদ আজাদ (হেংগার), আব্দুস সবুর (মোবাইল ফোন) এবং অজি উদ্দিন (নারিকেল গাছ)।

সকাল সাড়ে ১১টার পর থেকে সাধারণ কাউন্সিলর প্রার্থীদের ওয়ার্ডভিত্তিক প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের প্রতীক বরাদ্দ করা হয়েছে। সাধারণ পদে ৪৮জন কাউন্সিলর প্রতিদ্বন্দ্বিতা করছেন এবং সংরক্ষিত পদে ১০জন কাউন্সিলর প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিয়ানীবাজার পৌরসভার নির্বাচন আগামী ১৫ জুন ইভিএমের মাধ্যমে অনুষ্ঠিত হবে।

 

Developed by :