Monday, 26 September, 2022 খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার পৌর নির্বাচন: জিএস ফারুককে সমর্থন দিয়ে মনোনয়ন প্রত্যাহার করলেন মাসুক

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে মেয়র পদ থেকে দু’জন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেছেন। বৃহস্পতিবার রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত হয়ে প্রার্থীতা প্রত্যাহার করেন বিএনপি ঘরাণার আবু নাসের পিন্টু ও আওয়ামী লীগ সমর্থক মাসুক আহমদ।

এদিকে, বিয়ানীবাজার পৌর নির্বাচনে মেয়র প্রার্থী মাসুক আহমদের সমর্থন পাওয়ায় নির্বাচনী দৌড়ে আরো একধাপ এগিয়ে গেলেন বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্র সংসদ ‘৯৪ এর জিএস মৃত্যুঞ্জয়ী সাবেক ছাত্রনেতা ফারুকুল হক।

জানা যায়, আজ মনোনয়ন প্রত্যাহারকারি আবু নাসের পিন্টু বিগত পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী হয়ে ফলাফলে নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন। তার বাড়ি পৌর এলাকার শ্রীধরা গ্রামে। তিনি দলীয় সিদ্ধান্ত এবং একই গ্রামের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হাজি আব্দুল কুদ্দুছ টিটুর অনুরোধ রক্ষার্থে মনোনয়ন প্রত্যাহার করেন বলে জানা গেছে।

এছাড়া, কসবা গ্রামের বাসিন্দা ও বিয়ানীবাজার সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাসুক আহমদ। তিনি একই গ্রামের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জিএস ফারুকুল হককে সমর্থন দিয়ে মনোনয়ন প্রত্যাহার করেন। পরে গণমাধ্যমের সাথে আলাপকালে তিনি বলেন, একজন ভালো মানুষকে সমর্থন দিয়ে মনোনয়ন প্রত্যাহার করেছি। এ সময় তিনি ফারুকুল হককে ভোট দিয়ে বিজয়ী করারও আহ্বান জানান।

পরে স্বতন্ত্র মেয়র প্রার্থী ফারুকুল হক বলেন, আমাকে সমর্থন করে মনোনয়নপত্র প্রত্যাহার করায় তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি বিজয়ী হতে অভিজ্ঞতা দিয়ে আমাকে সবরকমের সহযোগিতা করবেন বলেও আমার বিশ্বাস রয়েছে।

উল্লেখ্য, বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হবে আগামীকাল শুক্রবার। ইভিএম এ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৫ জুন।

 

Developed by :