Thursday, 6 October, 2022 খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে দু’বিভাগে শ্রেষ্ঠ জান্নাতুল উম্মাহ বালিকা দাখিল মাদ্রাসা

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে মাদ্রাসা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে জান্নাতুল উম্মাহ বালিকা দাখিল মাদ্রাসা। এছাড়া, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন একই প্রতিষ্ঠানের সুপার মাওলানা মোহাম্মদ আবুল কালাম আজাদ। গত বৃহস্পতিবার জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন কমিটির সদস্য সচিব ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মৌলুদুর রহমান স্বাক্ষরিত এক আদেশ সূত্রে এ তথ্য জানা যায়।

মাথিউরা ইউনিয়নের ঐতিহ্যবাহী এ শিক্ষা প্রতিষ্ঠানের একের পর এক শ্রেষ্ঠ হওয়ার সাফল্যে শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসী আনন্দিত। এলাকার বিশিষ্টজন সাফল্যের ধারা অব্যাহত রাখতে সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান।

মাদ্রাসার সুপার মাওলানা আবুল কালাম আজাদ বলেন, এ শিক্ষাপ্রতিষ্ঠানের সার্বিক কর্মকা- খুবই ভালো। শিক্ষার মান ও পড়ালেখার পরিবেশ উন্নত। যুগোপযোগি ও আধুনিক শিক্ষায় শিক্ষার্থীদের শিক্ষিত করতে শিক্ষকরা খুব আন্তরিক। এজন্য আমরা প্রতিবছর রেজাল্ট ও অন্যান্য ক্ষেত্রে সাফল্য অর্জন করি। এজন্য তিনি মাদ্রাসার প্রতিষ্ঠাতা, পরিচালনা কমিটি ও এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সুপার আরো জানান, এ বছর উপজেলা পর্যায়ে হামদ/নাতে প্রথম স্থান অর্জন করেছে মাদ্রাসার শিক্ষার্থী মাহি জান্নাত নৌরিন। মেধাবি এ শিক্ষার্থী জেলা পর্যায়ে শ্রেষ্ঠ হওয়ার জন্য তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

 

Developed by :