Thursday, 6 October, 2022 খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




বন্যার্ত মানুষের খোঁজ রাখছেন সাবেক মন্ত্রী নাহিদ, ত্রাণ সহায়তার নির্দেশ

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বাংলাদেশ জাতীয় সংসদের পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির একটি প্রতিনিধি দলের সাথে রাষ্ট্রীয় সফরে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে রয়েছেন সিলেট-৬ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। সরকারের উচ্চ পর্যায়ের এ প্রতিনিধি দল দেশ থেকে গত ১৭ মে ওয়াশিংটনে পৌঁছে।

এদিকে, সম্প্রতি বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলাসহ সিলেটে আকস্মিক বন্যা দেখা দিয়েছে। এতে নানাভাবে ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষের জন্য মানসিকভাবে ব্যথিত ও মর্মাহত হয়েছেন জাতীয় এ নেতা। তিনি বন্যার্তদের মধ্যে পর্যাপ্ত ত্রাণ সহায়তা পৌঁছে দিতে সিলেটের জেলা প্রশাসকের সাথে কথা বলেছেন। এমনকি তিনি দু’উপজেলার স্থানীয় প্রশাসনের কর্মকর্তা, দুই উপজেলার নেতৃবৃন্দের সাথে যোগাযোগ অব্যাহত রেখে বন্যার্তদের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন।

এরই মধ্যে বিয়ানীবাজারে দুই দফায় ১৬ মেট্রিক টন ত্রাণ সহায়তা ও ১০ হাজার প্যাকেট শুকনা খাবার পৌঁছেছে। একই সাথে গোলাপগঞ্জে পৌছেছে ত্রাণ। দুই উপজেলার প্রশাসন এসব ত্রাণ সহায়তা জনপ্রতিনিধির মাধ্যমে বিতরণ শুরু করেছে।

এছাড়া, দু’উপজেলার জনগণের পাশে দাঁড়াতে রাষ্ট্রীয় সফর সংক্ষিপ্ত করে শিগগির দেশে ফিরছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি। তিনি সমাজের বিত্তবান মানুষসহ আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মীকে সামর্থ্য অনুযায়ী বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোরও আহ্বান জানিয়েছেন।

 

Developed by :