Friday, 9 December, 2022 খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




যুক্তরাজ্যে বীর মুক্তিযোদ্ধা শাহাব উদ্দিন পাকি’র ইন্তেকাল ॥ শোক প্রকাশ

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার পৌর এলাকার নয়াগ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা শাহাব উদ্দিন পাকি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শনিবার (৭ মে) স্থানীয় সময় সকাল ৯ টায় ইংল্যান্ডের বার্মিংহাম সিটি হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছি ৭৭ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাজার নামাজ আগামীকাল রোববার বাদ জোহর লন্ডনের স্মিথউইক আল আমান জামে মসজিদে অনুষ্ঠিত হবে। এতে সকলের উপস্থিতি ও দোয়া কামনা করা হয়েছে। তিনি উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক জহিরুল হক রাজু’র ছোট চাচা।

এদিকে, বীর মুক্তিযোদ্ধা শাহাব উদ্দিন পাকি’র মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, মিডল্যান্ডস আওয়ামী লীগের সভাপতি হিফজুর খান, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সদস্য সাংবাদিক ছাদেক আহমদ আজাদ, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সভাপতি মামুন রশীদ ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র সভাপতি আব্দুল আলিম ও সাধারণ সম্পাদক জুবের আহমদ।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

 

সর্বশেষ সংবাদ

Developed by :