Monday, 16 May, 2022 খ্রীষ্টাব্দ | ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ |




‘আওয়ামী লীগের নিবেদিতকর্মী ফারুকুল হক’

আওয়ামী লীগের নিবেদিতপ্রাণ

একজন কর্মী ফারুকুল হক:

মাসুম আহমদ উজ্জল: জীবনের শ্রেষ্ঠ সময় যৌবনকাল বাংলাদেশ ছাত্র লীগের রাজনীতিতে অতিবাহিত করা ফারুকুল হক। অজস্র ছাত্রলীগের নেতা-কর্মী গড়ার সফল কারিগর ফারুকুল হক। তাঁর ত্যাগের উপর প্রতিষ্ঠিত আজকের বিয়ানীবাজার ছাত্রলীগ।

দলের প্রচন্ড দু:সময়ের কান্ডারী, ১৯৯১-১৯৯৬ সময়কাল ছিল বাংলাদেশ আওয়ামী লীগের জন্য রাজনৈতিক চরম প্রতিকূল পরিবেশ। সেই সময়ে নিজের শরীরের তাজা রক্ত দলের স্বার্থে রাজপথে বিলিয়ে দেওয়া মানুষ ফারুকুল হক।
আজকে তাঁকে এবং তাঁর ত্যাগের প্রতি সম্মান দেখানোর সময়। বাংলাদেশ আওয়ামী লীগ তৃনমূল নেতাদের মূল্যায়ন করে। তৃনমূলের বন্চিত নেতা-কর্মীদের মূল্যায়ন করতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি’র বিশেষ বার্তা জেলা এবং কেন্দ্রীয় নেতৃত্বের প্রতি রয়েছে।

ফারুকুল হক আজীবন আওয়ামী রাজনীতি করে আজকে তিনি বিয়ানীবাজার পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন চেয়েছেন।

বিয়ানীবাজার আওয়ামী লীগের নেতা-কর্মীদের আস্থা অর্জন করে সর্বস্তরের মানুষের সমর্থন নিয়ে তিনি এবারের নির্বাচনে “নৌকা প্রতিক” নিয়ে ভোটে প্রতিদ্বন্দ্বিতা করার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেছেন।

আমরা আশাকরি এবং দৃঢ়ভাবে বিশ্বাস করি বাংলাদেশ আওয়ামী লীগ এই ত্যাগী,বন্চিত ও জনগনের আশা-আকাংখার প্রতিক জনাব ফারুকুল হক’কে অগ্রাধিকার ভিত্তিতে মূল্যায়ন করবেন। জয় বাংলা।

লেখক: উপজেলা ছাত্রলীগ নেতা।

 




 

সর্বশেষ সংবাদ

Developed by :