Sunday, 15 May, 2022 খ্রীষ্টাব্দ | ১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ |




সিলেট মহানগর শিক্ষক সমিতির ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিশিষ্ট শিক্ষক সংগঠক ও রাজনীতিক অধ্যক্ষ সুজাত আলী রফিক বলেছেন, পশিক্ষাবান্ধব সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টিগোচর হলেই শিক্ষকদের ২৫% ভাতার আন্দোলন করতে হবে না, তাই ঐক্যবদ্ধভাবে গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে প্রধানমন্ত্রী দৃষ্টি আকর্ষণ করার প্রস্তুতি শিক্ষক সমাজের নিতে হবে। তবে মুক্তিযুদ্ধের আর্দশের প্রশ্নে দ্বিমত থাকলে সে ঐক্যের প্রয়োজন নেই।

বৃহস্পতিবার বাংলাদেশ শিক্ষক সমিতি সিলেট মহানগর আয়োজিত ইফতার মাহফিলের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সংগঠনের সভাপতি ও রাজা জিসি হাই স্কুল প্রধান শিক্ষক মোহাম্মদ আবদুল মুমিতের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক ও সহকারী প্রধান শিক্ষক দি এইডেড হাই স্কুল মো.ফয়সল আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সিলেট অঞ্চল সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি সভাপতি মো.কবির খান, বাংলাদেশ শিক্ষক সমিতি সিলেট জেলা সভাপতি মামুন আহমদ, সাধারণ সম্পাদক মো.শমশের আলী, মাধ্যমিক শিক্ষা প্রতিষ্টান প্রধান পরিষদ সভাপতি মো.রফিকুল আলম, বাংলাদেশ শিক্ষক সমিতি সিলেট মহানগর সিনিয়র সহ সভাপতি খছরুজ্জামান তাপাদার, মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতি সিলেট মহানগর সাধারণ সম্পাদক আবদুর রহমান খোরাসানী, বাশিস মহানগর অতিরিক্ত সম্পাদক মোস্তফা কামাল খান প্রমুখ। বিজ্ঞপ্তি

 




 

সর্বশেষ সংবাদ

Developed by :