Sunday, 15 May, 2022 খ্রীষ্টাব্দ | ১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ |




সিলেটে বিয়ানীবাজার জনকল্যাণ সমিতির ইফতার: `নিজস্ব বহুতল ভবন নির্মাণে সহযোগিতার আহ্বান’

সিলেট: বিয়ানীবাজার জনকলাণ সমিতি, সিলেটের উদ্যোগে সম্প্রতি মৃত্যুবরণকারী ব্যক্তিদের রূহের মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার বাদ আছর সিলেট গার্ডেন টাওয়ারস্থ হোটেল গার্ডেন ইন এর হলরুমে সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আশরাফ হোসেন এডভোকেট, সদ্য সাবেক সহ সভাপতি আলহাজ¦ মো: আব্দুল মোক্তাদির, আব্দুল্লাহ আল মাহমুদ ও সদস্য মো: সিরাজুল ইসলাম সিরাজীর রূহের মাগফেরাত কামনায় এ দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়।

সিলেটের প্রাক্তন সিভিল সার্জন ও সমিতির সভাপতি ডা. এম. ফয়েজ আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট জুবায়ের আহমদ খানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সমিতির উপদেষ্টামন্ডলীর সদস্য লোকমান আহমদ, সহ সভাপতি এডভোকেট এমাদ উল্লা শহীদুল ইসলাম শাহীন ও আলহাজ শামস উদ্দিন খান, কার্যকরী কমিটির অন্যতম সদস্য এডভোকট মো. নাসির উদ্দিন খান, সিনিয়র সাংবাদিক চৌধুরী দেলওয়ার হোসেন জিলন, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, অনলাইন এক্টিভিস্ট শমশের আলম, সমিতির যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী ও আব্দুল আহাদ, কোষাধ্যক্ষ ছাদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক কবির সিদ্দিকী, আইন সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, প্রচার সম্পাদক সোলেমান আহমদ, দফতর সম্পাদক রাজ্জাকুজ্জামান চৌধুরী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক তোহেল আহমদ চৌধুরী, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক জুবায়ের আহমদ চৌধুরী সুমন, আলী আশফাক, হানিফ আলম, ইসমত ইবনে ইসহাক সানজীদ, মাহবুব আহমদ মুক্তা, মো: শহিদুল হাসান প্রমুখ।

সভায় বক্তারা বলেন, সিলেটে ১৯৬৪ সালে প্রতিষ্ঠিত হয় বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি। অতীতের ঐতিহ্য বজায় রেখে সংগঠনের কার্যক্রম গতিশীল রয়েছে। এজন্য সিলেটে বসবাসরত সকল বিয়ানীবাজারীদের সদস্য হওয়ার আহ্বান জানানো হয়। বক্তারা আরো বলেন, বর্তমানে এ সংগঠনের নিজস্ব বহুতল ভবন নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছে। এতে দেশ বিদেশে বসবাসরত সকল বিয়ানীবাজারীদের সর্বাত্মক সহযোগিতা কামনা করা হয়।

এদিকে, ইফতারের পূর্বে সংগঠনের প্রয়াত সদস্যদের রূহের মাগফেরাত এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 




 

সর্বশেষ সংবাদ

Developed by :