Thursday, 6 October, 2022 খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার সরকারি কলেজে ছাত্রলীগের দু’কর্মী ছুরিকাহত

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার সরকারি কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের দু’পক্ষের সমর্থকদের মধ্যে ছুরিকাঘাতের ঘটনায় দু’ছাত্র রক্তাক্ত জখম হয়েছে। আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এরমধ্যে ছাত্রলীগের জয় বাংলা গ্রুপের কর্মী তালহা’র অবস্থা গুরুতর বলে জানা গেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় এ ঘটনা ঘটে।

রক্তাক্ত জখম ছাত্রলীগ কর্মী তালহা

আহতরা হলেন, বৈরাগীবাজার খশির সড়কভাংনী এলাকার আবু তাহেরের পুত্র আবু নাসের তালহা (১৭) ও একই এলাকার নাজিম উদ্দিনের পুত্র রেজাউল ইসলাম (১৮)।

জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের দু’ গ্রুপের কয়েকজন কর্মীর মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। এ সময় কলেজের দ্বিতীয় বর্ষে ছাত্র ও ছাত্রলীগ কর্মী হানিফ আহমদ উত্তেজিত হয়ে একাদশ শ্রেণির ছাত্র আবু নাসের তালহা ও রেজাউল ইসলামকে ছুরিকাঘাত করে। আহত দু’জন ছাত্রলীগে জয় বাংলা গ্রুপের কর্মী। খবর পেয়ে সহপাঠীরা আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এরমধ্যে তালহা’র শরীরের বিভিন্ন স্থানে ছুরির জখম এবং প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় বলেন, কলেজ ক্যাম্পাসে ছুরিকাঘাতের ঘটনায় সিসিটিভি ফুটেজ দেখে এক হামলাকারিকে চিহ্নিত করা হয়েছে। এ ঘটনায় এখনো লিখিত অভিযোগ পাইনি। তবে, হামলাকারিকে গ্রেফতার করতে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে বলে জানান ওসি।

 

Developed by :