Thursday, 6 October, 2022 খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




সাংবাদিক শিপার আহমদ পলাশের পিতার ইন্তেকাল, শোক প্রকাশ

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজারে দৈনিক কালের কন্ঠ’র প্রতিনিধি সাংবাদিক শিপার আহমদ পলাশের পিতা ইলাছ আলী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

রোববার (১৩ মার্চ) বেলা সাড়ে ১১ টায় সিলেট নগরীর একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত নানা রোগে ভূগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৯ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাজার নামাজ বাদ মাগরিব কুড়ারবাজার ইউনিয়নের আকাখাজনা শাহী ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। এতে জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, রাজনীতিবিদসহ বিভিন্ন অঙ্গণের বিপুল সংখ্যক লোক শরিক হন। পরে তাঁর লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে, সাংবাদিক শিপার আহমদ পলাশের পিতৃবিয়োগে শোক প্রকাশ করেছেন সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ও দৈনিক সিলেটের ডাক এর স্টাফ রিপোর্টার ছাদেক আহমদ আজাদ। এক শোকবার্তায় তিনি মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এছাড়া, শোক প্রকাশ করেছেন বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সভাপতি মামুন রশীদ ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ।

 

Developed by :